রাজধানীতে চারজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৮, ১৮:৩৬
ফাইল ছবি

রাজধানীতে ২৪ ঘণ্টায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। খিলক্ষেত, গুলশান, যাত্রাবাড়ী ও দক্ষিণখান থানা এলাকায় ঘটনাগুলো ঘটেছে। এর মধ্যে একজনের নাম জানা গেছে, বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

রাজধানীর খিলক্ষেত এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়। ঢাকা রেলওয়ে থানার উপপরিদর্শক নজরুল ইসলাম বলেন, বুধবার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা থেকে তারাকান্দিগামী অগ্নিবিনা ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পরনে ছিল চেক লুঙ্গি ও ও হলুদ রংয়ের টি শার্ট। তার বয়স আনুমানিক ৩৫ বছর।

রাজধানীর গুলশান এলাকায় বহুতল ভবন থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গুলশান থানার উপপরিদর্শক মশিউর রহমান বলেন, মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে গুলশান ১২৪ নম্বর বহুতল ভবনের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়। তার পরনে ছিল সাদা কালো ফুল হাতার শার্ট থ্রি কোয়ার্টার প্যান্ট। বয়স আনুমানিক ২৪ বছর। প্রাথমিক তদন্তে জানা গেছে, মৃত এই যুবক নির্মাণাধীন বহুতল ভবনের একজন শ্রমিক ছিলেন। তবে কেউই তার নাম ঠিকানা বলতে পারেনি।  

রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকায় গলায় ফাঁস দিয়ে স্বপন নামের এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি চিঠির খাম তৈরি করতেন। মৃত স্বপনের ভাই শফিক জানিয়েছেন, মঙ্গলবার রাত দুইটার দিকে স্বপন ঘরের আড়ার সঙ্গে গমছা পেঁচিয়ে গলায় ফাঁস দেন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত তিনটার সময়ে মৃত ঘোষণা করেন। মৃত স্বপন রাজধানীর উত্তর যাত্রাবাড়ীর ধলপুরের ২১/এ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। তিনি নারায়ণগঞ্জে সোনারগাঁও থানার চোরাকান্দি গ্রামের রিয়াজ মিয়ার ছেলে।
রাজধানীর দক্ষিণখানে বিদ্যুতের ট্রন্সমিটার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। পথচারী মামুন মিয়া বলেন, বুধবার ভোর পাঁচটার দিকে আজমপুরের মধ্যপাড়ার আবদুল কাদেরের সরনির উপরে এই যুবককে পড়ে থাকতে দেখা যায়। পরে দক্ষিণখান থানার ডিউটি অফিসারের নির্দেশে আমি তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। পরে কর্তব্যরত চিকিৎসক সকাল আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এই যুবকের বয়স আনুমানিক ২৪ বছর।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, স্থানীয় লোকজনের ভাষ্যমতে ট্রান্সমিটার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টেই তিনি মারা যান।

(ঢাকাটাইমস/০৭নভেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত