প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০১৮, ২২:৫৯ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৮, ২২:১৮
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

আগামী নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের ফল জানাতে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে।

অনিবার্য কারণে সংবাদ সম্মেলনটি স্থগিত করা হয়েছে বলে বুধবার রাতে নিশ্চিত করেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম। তিনি বলেন, ‘অনিবার্য কারণবশত আগামীকালের সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ছয় দিনে মোট আটবারে প্রায় শতাধিক দলের নেতাদের সঙ্গে সংলাপে অংশ নেন। এরমধ্যে বিএনপি, গণফোরাম, জেএসডি ও নাগরিক ঐক্য নিয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে দুই দফা সংলাপ হয়।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দল ও জোটের সঙ্গে সংলাপের বিষয়বস্তু ও দলের অবস্থান সম্পর্কে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরার কথা ছিল আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

গত ১ নভেম্বর ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে আলোচনার মধ্য দিয়ে সংলাপ শুরু করেন প্রধানমন্ত্রী। পরদিন তিনি বসেন সাবেক রাষ্ট্রপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরীর যুক্তফ্রন্টের সঙ্গে। এক দিন বিরতির পর রবিবার রাতে প্রধানমন্ত্রী আলোচনা করেন ক্ষমতাসীন জোটের শরিক ১৪ দলের নেতাদের সঙ্গে। গতকাল আবার দ্বিতীয় দফায় বসেন ঐক্যফ্রন্টের সঙ্গে।

জানা গেছে, প্রধানমন্ত্রীর আগামীকালের সংবাদ সম্মেলনে সংলাপের আলোচিত সকল বিষয়ই সংবাদিকদের সামনে তুলে ধরবেন। এছাড়াও আওয়ামী লীগের প্রস্তাব সমূহও তুলে ধরেন।

ঢাকাটাইমস/০৭নভেম্বর/ডিএম

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত