হোন্ডার দুই মডেলে রেজিস্ট্রেশন ফ্রি অফার

আলাউদ্দিন আলিফ, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০১৮, ১০:১১ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৮, ০৯:৫৭

জনপ্রিয় মোটর বাইক নির্মাতা প্রতিষ্ঠান হোন্ডা দেশের বাজারে দুইটি মডেলের মোটরসাইকেলে ফ্রি রেজিস্ট্রেশন অফার ঘোষণা করেছে। ১১০ সিসির হোন্ডা লিভো এবং ড্রিম নিও’তে এই অফার পাওয়া যাবে। এই দুইটি বাইক কিনলে রেজিস্ট্রেশন ফি বাবদ ৯৭৭৩ টাকা ছাড় পাওয়া যাবে। 

১১০ সিসির এই বাইক দুইটিতে ব্যবহার করা হয়েছে এয়ার কুলড ৪ স্ট্রোক বিশিষ্ট এস আই ইঞ্জিন। হোন্ডা লিভোর দুইটি মডেল রয়েছে। একটিতে ডিস্ক ব্রেক রয়েছে এবং অন্যটির দুই চাকাতেই ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। 

বাইক দুটি ঘণ্টায় সর্বোচ্চ ৮৬ কিলোমিটার বেগে চলতে পারে। লিভো এবং ড্রিম নিও প্রতি লিটার তেলে শহরে ৫৫ কিলোমিটার এবং হাইওয়েতে ৬০ কিলোমিটারের বেশি পথ পাড়ি দিতে সক্ষম। বাইক দুটিতে টিউবলেস টায়ার ব্যবহার করা হয়েছে। এই মোটর বাইকগুলোতে সেলফ এবং কিক স্টার্টার রয়েছে। 

হোন্ডা লিভো এবং ড্রিম এর ফ্রি রেজিস্ট্রেশন ফ্রি অফার সম্পর্কে ফাহিম অটো'র সেলস এক্সিকিউটিভ আব্দুর রহমান নিরব ঢাকাটাইমসকে বলেন, হোন্ডা লিভো আমাদের বহুল বিক্রিত বাইকগুলোর মধ্যে অন্যতম। পুরো নভেম্বর মাস জুড়ে লিভো এবং ড্রিম নিও মডেলে হোন্ডা রেজিস্ট্রেশন ফ্রি এর উপর ৯৭৭৩ টাকা ছাড় দিচ্ছে। এতে ক্রেতারা বাইকগুলো সহজেই কিনতে পারবেন। তেল সাশ্রয়ী এই বাইকগুলো রাইড শেয়ারসহ নিজস্ব প্রয়োজনে ব্যবহার করার জন্য অত্যন্ত উপযোগী।’  

ডিস্ক ব্রেকসহ হোন্ডা লিভোর মূল্য ১ লাখ ২৬ হাজার টাকা এবং ড্রাম ব্রেকে বাইকটির মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। 

হোন্ডা ড্রিমের মূল্য ১ লাখ ১৪ হাজার ৫০০ টাকা। ৭ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত বাংলাদেশের সব হোন্ডার শো’রুমে এই অফারে বাইকগুলো কেনা যাবে। 

(ঢাকাটাইমস/৮নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত