বিইউপিতে ‘আইসিটি ফেস্ট’ ১৩ ও ১৪ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ নভেম্বর ২০১৮, ১২:৪৩ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৮, ২০:৪৫

আগামী ১৩ এবং ১৪ নভেম্বর বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আইসিটি ফেস্ট’। বিইউপির ফ্যাকাল্টি অব সাইন্স এন্ড টেকনলজির ইনফোটেক ক্লাব এর আয়োজন করছে।

ফেস্টের দুদিন বিভিন্ন ধরনের প্রতিযোগিতা রয়েছে। এর মধ্যে আইসিটি অলিম্পিয়াড, আইটি-বিজনেস আইডিয়া প্রতিযোগিতা, প্রজেক্ট শোকেসিং, হ্যাকাথন, রুবিক কিউব সমাধানের প্রতিযোগিতা, গেমিং কন্টেস্ট উল্লেখযোগ্য।

ইতিমধ্যেই ৪০টির বেশি কলেজ এবং ইউনিভার্সিটির শিক্ষার্থীরা একক এবং দলগতভাবে বিভিন্ন প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করেছে। যার মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, বুয়েট,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ, রাজউক উত্তরা মডেল কলেজ, নটর ডেম কলেজ এর শিক্ষার্থীরা।

বিইউপি ইনফোটেক ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে অনুষ্ঠানে আগত শিক্ষার্থী ও শিক্ষকদের আপ্যায়ন এবং যানবাহনের সুবিধা দেয়া হবে।

এই ফেস্টে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে ঢাকাটাইমস, যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তর। গেমিং পার্টনার হিসেবে থাকছে , ‘ন্যাশনাল গেমিং লীগ বাংলাদেশ’,  টেক পার্টনার হিসেবে ‘ফ্লোরা লিমিটেড’।

ঢাকাটাইমস/০৭নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত