তফসিল: আ.লীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৮, ২১:৩৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। দলটি বলছে, এই ঘোষণার মাধ্যমে নির্বাচনের বিষয়ে ধোঁয়াশা কেটে গেছে।

গতকাল সন্ধ্যায় সাতটায় জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে আগামী ২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। আর এর পরই আনন্দ মিছিলে নামে আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রাজধানীর বাংলামটর, শাহবাগ, মগবাজার, সাতরাস্তার মোড়, ফার্মগেট, ধানমন্ডি, মুগদা, বারিধারা, মিরপুরসহ বিভিন্ন স্থানে বের হয় মিছিল।

নেতা-কর্মীরা আওয়ামী লীগের দলীয় প্রতীক ‘নৌকা’, ‘নৌকা’ স্লোগানে মুখর করে রাখেন রাজপথ। সেই সঙ্গে উচ্চারিত হয় দলীয় স্লোগান ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’

তাৎক্ষণিকভাবে ধানমন্ডিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, ‘আমরা আশা করি নির্বাচন কমিশন যে সিডিউল ঘোষণা করেছে, সে অনুযায়ী একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা মনে করি নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন সময় বিভিন্নভাবে যে ধোঁয়াশা সৃষ্টি করা হয়েছিলো, সিডিউল ঘোষণার মধ্য দিয়ে তা কেটে গেছে।’

ঢাকাটাইমস/০৮নভেম্বর/টিএ/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত