তারকাদের নিয়ে ‘ক্রিকেটার্স কিচেনের’ উদ্বোধন

প্রকাশ | ০৯ নভেম্বর ২০১৮, ১০:৪৮ | আপডেট: ০৯ নভেম্বর ২০১৮, ১৪:৪৯

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

 

তারকাদের নিয়ে উদ্বোধন হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খানের রেস্টুরেন্ট ‘ক্রিকেটার্স কিচেন’। অক্টোবরের মাঝামাঝি থেকেই চালু হয়েছে রেস্টুরেন্টটি। ক্রিকেটের ব্যস্ত সূচি থাকার কারণে বাকি ছিল শুধু আনুষ্ঠানিক উদ্বোধন। ব্যস্ততার মাঝে সুযোগ পেয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় দলের সাবেক ক্রিকেটার এবং বর্তমান তারকাদের নিয়ে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন হয় রেস্টুরেন্টটির। ক্রিকেটাররা ছাড়াও গণমাধ্যম কর্মীরাও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রাজধানীর গুলশান পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝে হাতিরঝিলের পাড়ে গড়ে উঠেছে রেস্টুরেন্টটি। বাইরে থেকে নাম দেখলেই বোঝা যায় ভেতরে নিশ্চয়ই বেশ ক্রিকেটীয় ব্যাপার-স্যাপার আছে। হ্যাঁ, ঠিক তাই। নামের সঙ্গে মিল রেখেই পুরো রেস্টুরেন্টটি সাজানো।

প্রবেশ পথেই সুশোভিত গ্রাফিক্স করে বসানো হয়েছে বাংলাদেশ ক্রিকেটের বিভিন্ন গৌরবময় মুহূর্তের পেপার কাটিং। যেটা নেমেছে ডুপ্লেক্স ভবনটির দোতলা থেকে নিচতলা পর্যন্ত। নিচতলায় ক্রিকেটের ব্যাপকতা আরো বেশি। প্রতিটি টেবিলের সঙ্গে দেয়ালে শোভা পাচ্ছে আকরাম খান, ব্রায়ান লারা, শেন ওয়ার্ন, শচীন টেন্ডুলকার, মুত্তিয়া মুরালিধরনের মতো নন্দিত সব ক্রিকেটারদের স্কেচ। সবমিলিয়ে পুরোই ক্রিকেটীয় পরিবেশ। পাশাপাশি হাতিরঝিলের স্নিগ্ধ বাতাস তো আছেই।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক তারকা ক্রিকেটার নাঈমুর রহমান দুর্জয়, মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমন, আতহার আলী খান, খালেদ মাসুদ পাইলট। শুধু সাবেক ক্রিকেটাররাই নয়, ছিলেন বর্তমান তারকা মুশফিকুর রহিম, রুবেল হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ এবং তাসকিনরা।

বাংলাদেশের অনেক ক্রিকেটারই রেস্টুরেন্ট ব্যবসায় নাম লিখিয়েছেন। এর আগে রেস্টুরেন্ট চালু করেছেন সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস ও মোহাম্মদ আশরাফুলরা। জুনিয়রদের পাশাপাশি এই তালিকায় নতুন নাম আকরাম খানের ‘ক্রিকেটার্স কিচেন’।

(ঢাকাটাইমস/৯ নভেম্বর/এইচএ)