হবিগঞ্জে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৮, ২০:৩১

হবিগঞ্জের মাধবপুরে লাকী আক্তার নামে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মৃত লাকীর বাবার দাবি, শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

শুক্রবার বিকালে উপজেলার কমলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গৃহবধূ লাকী আক্তর ওই গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী এবং একই গ্রামের ফয়েজ মিয়ার মেয়ে। সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে স্বামীর বাড়ির লোকজন জানান লাকী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু মরদেহটি তখন ঝুলন্ত ছিল না।

তিনি আরো জানান, মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে কিভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে।

এদিকে লাকীর বাবা ফয়েজ মিয়া জানান, একই গ্রামের ফজলু মিয়ার ছেলে ফরিদ মিয়ার সঙ্গে তার মেয়ের বিয়ে দেন। বিয়ের পর থেকেই স্বামীর পরিবারের লোকজন লাকীকে নানাভাবে হয়রানি করত। শুক্রবার সকালেও তাদের মধ্যে ঝগড়া হয়। ফয়েজ মিয়ার দাবি, স্বামীর বাড়ির লোকজন তার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাইছে।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :