জাসদের মনোনয়ন ফরম বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৮, ২২:১৮

নির্বাচন সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ১৪ দলের অন্তর্ভুক্ত জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ। দলের প্রধান হাসানুল হক ইনুর মনোনয়ন ফরম কেনার মধ্য দিয়ে গতকাল এই কার্যক্রম শুরু হয়।

বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কার্যালয়ে প্রথম দিন সাধারণ সম্পাদক শিরিন আক্তার, কার্যকরী সদস্য রবিউল আলম, ঢাকা-১৪ আসনের জন্য নুরুল আক্তারসহ একাধিক আসনের মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন ফরম কিনেন।

ফরমের দাম রাখা হয়েছে দুই হাজার টাকা। ১৩ নভেম্বর পর্যন্ত ফরম বিক্রি হবে।

ফরম বিক্রির উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ‘একাদশ জাতীয় নির্বাচন জাতির জন্য গুরুত্বপূর্ণ। ২০০৮ সালে আমরা নির্বাচনে জয় লাভ করার পর থেকে দীর্ঘ দশ বছর ধরে শেখ হাসিনার সঙ্গে আছি। সামনের দিনগুলোতেও থাকবো। আমাদের অঙ্গীকার ছিল সন্ত্রাস, জঙ্গিবাদ, রাজাকার মুক্ত মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ উপহার দেয়া। আমরা সেই অঙ্গীকার এখনো অব্যাহত রেখেছি।’

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘যারা রাজাকার, জঙ্গিবাদি, সন্ত্রাসী তাদের আগামী নির্বাচনে কঠোরভাবে বিতাড়িত করতে হবে। নির্বাচনকে সামনে রেখে অবৈধ কালোটাকা ও পেশিশক্তি ব্যবহার থেকে দূরে থাকতে হবে। আপনারা শান্তিপূর্ণভাবে ভোটারদের কাছে ভোট চাইবেন।’

জোটের কাছ থেকে জাসদ কত আসন পেতে পারে এমন প্রশ্নে তথ্যমন্ত্রী ঢাকা টাইমসকে বলেন, এখনও এ ব্যাপারে সিদ্ধান্ত হয়নি। সামনে বৈঠক আছে, সেখানে এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

ঢাকাটাইমস/১০ নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :