কারাগারে ভালো আছেন মইনুল

ব্যুরো প্রধান, রংপুর
| আপডেট : ১০ নভেম্বর ২০১৮, ২৩:৪৫ | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৮, ২২:২৪
ফাইল ছবি: মইনুল হোসেন

মানহানির মামলায় গ্রেপ্তার সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মইনুল হোসেনের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। গতকাল সকালে রংপুর কেন্দ্রীয় কারাগার থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে তার এক্সরে, ইসিজি, রক্ত ও ইউরিনসহ বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে আবার কারাগারে নিয়ে যাওয়া হয়।

মইনুলের স্বাস্থ্য পরীক্ষায় রমেক হাসপাতাল কর্তৃপক্ষের করা মেডিকেল বোর্ড জানিয়েছে, তিনি এখন সুস্থ আছেন। তবে পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট হাতে এলে বিস্তারিত জানা যাবে।

রংপুর কারাগারের জেলার আমজাদ হোসেন ডন বলেন, ‘মইনুল হোসেন উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছেন। প্রতিদিন সকালে ২০ ধরনের ওষুধ সেবন করেন তিনি। উচ্চ আদালতের নির্দেশে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান দেবেন্দ্রনাথ সরকারের নেতৃত্বে কর্তৃপক্ষ ৫ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে আবার কারাগারে নেয়া হয়েছে।

মেডিক্যাল বোর্ডের প্রধান দেবেন্দ্রনাথ সরকার ব্যারিস্টার মইনুলের পরীক্ষা-নিরীক্ষা করার তথ্য নিশ্চিত করে বলেন, মইনুল এখন ভালো আছেন।

গত ৩ নভেম্বর জামিন আবেদন শুনানির জন্য ঢাকা থেকে রংপুর কারাগারে আনা হয় মইনুল হোসেনকে। পরে ৪ নভেম্বর তাকে আদালতে হাজির করে জামিন আবেদন জানালে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আগামী ২২ নভেম্বর পর্যন্ত তাকে রংপুর কারাগারে থাকতে হবে বলে জানায় কারা কর্তৃপক্ষ।

ঢাকাটাইমস/১০নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :