আশুলিয়ায় ডাকাতদের গুলিতে নিহত ১, মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক (সাভার), ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৮, ১২:১০

সাভারের আশুলিয়ায় সশস্ত্র ডাকাতদের গুলিতে আবুল সরকার নামে এক বাড়ির মালিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন নিহতের ছোট ভাই ও স্ত্রীসহ পরিবারের দুই জন। শনিবার রাত পৌনে তিনটার দিকে আশুলিয়ার দূর্গাপুর এলাকায় হালিম সরকারের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন, নিহতের ছোট ভাই মকবুল সরকার ও স্ত্রী বেদেনা বেগম। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহতের ছোট ভাই মকবুল সরকার জানান, রাত পৌনে ৩টার দিকে বাড়ির প্রাচীর টপকে বারান্দার গ্রিল কেটে সশস্ত্র ১০-১২ জন ডাকাত তার বাবা হালিম সরকারের কক্ষে ঢুকে। তার বাবা বয়স্ক ও অসুস্থ থাকায় তাকে জিম্মি করে অস্ত্রের মুখে বাড়ির সবাইকে একটি কক্ষে আটকে রাখেন। পরে তাদের লাইসেন্স করা একটি এক নলা বন্দুক, নগদ ৭৫ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও একটি আগ্নেয়াস্ত্র লুট করে ডাকাতরা।

তারা কৌশলে মোবাইল ফোনে বিষয়টি এলাকাবাসীকে জানালে এলাকার মসজিদে ডাকাতির ঘটনার কথা জানিয়ে মাইকিং করা হয়। এসময় এলাকাবাসী ডাকাতের কবলে থাকা বাড়ি ঘিরে ফেলে। পরে তার বড় ভাই আবুল সরকার ও তিনি ডাকাতদের খুঁজতে থাকেন। এক পর্যায়ে প্রাচীরের এক কোণায় তিন ডাকাতকে সশস্ত্র অবস্থায় দেখতে পান তারা।

এসময় আবুল সরকার সামনে এগিয়ে এক ডাকাতকে পেছন থেকে জড়িয়ে ধরে চিৎকার করতে থাকেন। এসময় অপর এক ডাকাত তার ভাইয়ের পেটে গুলি করে ও তাকে মাথায় আঘাত করে পালিয়ে যায়। পেটে গুলিবিদ্ধ অবস্থায় আবুল সরকারকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সাথে অপরাধীদের আটক করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এদিকে ডাকাতদের গুলিতে নিহতের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ঢাকাটাইমস/১১ নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :