‘দরজা খুলতেই নওয়াজ ঝাঁপিয়ে পড়েন’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৮, ১২:২৭

অমিতাভ বচ্চন, নানা পাটেকর ও অলোক নাথের মতো প্রভাবশালী অভিনেতাদের নামেই যখন যৌন হেনস্তার অভিযোগ উঠেছে, তবে নওয়াজউদ্দিন সিদ্দিকী বাদ থাকবেন কেন। তিনিও তো বলিউডে কম প্রভাবশালী নন। এবার সেই নওয়াজের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন তার সাবেক বান্ধবী অভিনেত্রী নীহারিকা সিং। এই অভিনেত্রীর পোস্ট করা একটি টুইট শনিবার রাতে শেয়ার করেন সাংবাদিক সন্ধ্যা মেনন।

টুইটে ২০০৯ সালের একটি ঘটনা তুলে ধরেছেন অভিনেত্রী নীহারিকা। বলেছেন, ওই সময় তিনি ‘মিস লাভলী’ নামের একটি চলচ্চিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে অভিনয় করেছিলেন। একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মধ্যে ভালোলাগা তৈরি হয়। ঘনিষ্ঠতাও বাড়ে। একদিন তিনি নিজ বাড়িতে নওয়াজকে নৈশভোজে ডাকেন। নীহারিকার অভিযোগ, ‘দরজা খুলতেই নওয়াজ তার ওপর ঝাঁপিয়ে পড়েন।’

অভিনেত্রী জানান, ওই অবস্থায় নওয়াজউদ্দিনকে তিনি ঠেলে সরিয়ে দেন। কিন্তু প্রাথমিক ধস্তাধস্তিতে না পেরে নিজেকে তিনি নওয়াজের কাছে সপে দেন। নীহারিকা লিখেছেন, নওয়াজ জানিয়েছিলেন, একজন অভিনেত্রী বা ভারত সুন্দরীকে তিনি স্ত্রী হিসেবে পেতে চান। তবে এসবই নাকি ছিল নওয়াজের ‘মিথ্যা বুলি’। শুধু শরীরের খিদে মেটাতেই নওয়াজ তার সঙ্গে এমন ভালোবাসার নাটক করেছিলেন। এসব জানার পরে সম্পর্ক থেকে সরে আসেন বলে জানান নীহারিকা।

তবে শুধু নওয়াজউদ্দিনই নন, এই অভিনেত্রী অভিযোগ করেছেন পরিচালক সাজিদ খান এবং একটি মিউজিক সংস্থার মালিক ভূষণ কুমারের বিরুদ্ধেও। ভূষণের বিরুদ্ধে তার অভিযোগ, সৌন্দর্য প্রতিযোগিতায় জয়ী হওয়ার পর তিনি নীহারিকাকে নিজের অফিসে ডাকেন। একটি খামে দুটি ৫০০ টাকার নোট দেয়া হয় তাকে। রাতে মেসেজ আসে ‘তোমাকে আরও গভীর ভাবে পেতে চাই।’ সেই আবদার প্রত্যাখ্যান করেন অভিনেত্রী।

ঢাকা টাইমস/১১ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত