নৌকার প্রার্থী হতে ফরম নিলেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ১৪:০৮ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৮, ১৩:৫৮

একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। রবিবার দুপুর একটার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম কেনেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

এর আগে বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে যান মাশরাফি। সেখানে তিনি প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করে দোয়া নেন। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য নাজিম আহমেদ উপস্থিত ছিলেন।

মাশরাফি ছাড়াও জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের নির্বাচনে অংশ নিচ্ছেন বলে শোনা যাচ্ছিল। কিন্তু শনিবার রাতে সাকিব জানান, আপাতত রাজনীতিতে যুক্ত হওয়ার কোনো ইচ্ছা তার নেই। দেশের ক্রিকেটের স্বার্থে প্রধানমন্ত্রীও আপাতত তাকে রাজনীতিতে থেকে দূরে থাকতে পরামর্শ দিয়েছেন।

ঢাকাটাইমস/১১নভেম্বর/টিএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত