ভোট হালকাভাবে নেয়ার সুযোগ নেই: এলজিআরডি মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি
| আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ১৮:৪৯ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৮, ১৭:৫৮

আগামী নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে জানিয়ে ভোটকে হালকাভাবে না নিতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার দুপুরে ফরিদপুরে এক আলোচনা সভায় মন্ত্রী এই আহ্বান জানান।

শহরের বদরপুর এলাকায় মন্ত্রীর নিজস্ব বাসভবন আফসানা মঞ্জিলে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘প্রত্যেকের দ্বারে দ্বারে গিয়ে নৌকা প্রতীকের জন্য, শেখ হাসিনার জন্য ভোট চাইতে হবে। নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। হালকা ভাবার সুযোগ নেই।

নির্বাচনে যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে সক্রিয়ভাবে মাঠে থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ‘নিজেদের মধ্যে ভেদাভেদ বা ভুল বোঝাবুঝি থাকলে সেটা নিরসন করে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে একসাথে কাজ করতে হবে।’

মন্ত্রী আরও বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার সরকার কাজ করছে। আর এ কাজে সহযোগিতা করতে যুবলীগের নেতাকর্মীকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।’

জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদের সভাপতিত্বে আলোচনাসভায় জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, ফরিদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালামসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে ৪৬ পাউন্ড ওজনের একটি কেক কাটেন মন্ত্রী। এছাড়াও বিকাল সোয়া চারটার দিকে তিনি শহরের রাজবাড়ী রাস্তার মোড় (এলজিডি অফিস সংলগ্ন) এলাকায় অস্থায়ী নির্বাচনী ক্যাম্প পরিদর্শন করেন।

ঢাকাটাইমস/১১নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :