দৃক গ্যালারিতে স্পা’র তিন দিনের আলোকচিত্র প্রদর্শনী

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৮, ১৯:২৬

রাজধানীর ধানমণ্ডির দৃক গ্যালারিতে শুরু হয়েছে আলোকচিত্র প্রদর্শনী। এর আয়োজন করেছে বাংলাদেশের একমাত্র ব্যালেন্সড্ ড্রিংকিং ওয়াটার স্পা।

সোমবার শুরু হওয়া তিনদিনের প্রদর্শনীটি চলবে বুধবার পর্যন্ত।

এর আগে স্পা দ্বিতীয়বারের মত আয়োজন করে স্পা ট্যুর দ্য রেইনবো-ফটোগ্রাফি কম্পিটিশন, সিজন-২ এর। এবারের প্রতিযোগিতায় সারাদেশ থেকে ৪ হাজার ৫০০ জন আলোকচিত্রী তাদের তোলা ল্যান্ডস্কেপ, ম্যাক্রো এবং প্রকৃতির সতেজ ও প্রাণবন্ত প্রায় ৫ হাজার ৩০০টি ছবি জমা দিয়ে অংশ নেন। সেখান থেকে বেছে নেয়া সেরা ১২০টি আলোকচিত্র স্থান পেয়েছে প্রদর্শনীটিতে।

প্রদর্শনী থেকে নির্বাচিত সেরা ১৫টি ছবির আলোকচিত্রীরা দেশসেরা আলোকচিত্রীদের সঙ্গে মেঘের দেশ মেঘালয়ের চেরাপুঞ্জিতে তিন রাত চার দিন ঘুরে আসার সুযোগ পাবেন। ভ্রমণকালে তারা আলোকচিত্রীদের নিবিড় সান্নিধ্যে থেকে ফটোগ্রাফি বিষয়ক খুঁটিনাটি সম্পর্কে বিশদ জ্ঞান অর্জন করতে পারবেন।

প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব মাকের্টিং হিন্দোল রায়। তিনি বলেন, সঠিক পৃষ্ঠপোষকতার মাধ্যমে তরুণ প্রজন্মের মাঝে ছবি তোলার আগ্রহকে আরো বাড়িয়ে তুলতে আমাদের এই প্রয়াস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এজিএম (ব্র্যান্ড মার্কেটিং) মো. মাইদুল ইসলাম ও সিনিয়র এক্সিকিউটিভ (ব্র্যান্ড মার্কেটিং) রেজাউল করিমসহ আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত।

আগামীকাল সমাপনী অনুষ্ঠানে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সম্মাননা সনদপত্র বিতরণ করা হবে।

ঢাকাটাইমস/১২নভেম্বর/একে

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত