পিরোজপুর-১ আসনে নৌকার ফরম নিলেন বাদশা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৮, ১৯:৩৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১২৭, পিরোজপুর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-স্বরূপকাঠি) আসনে নৌকার হয়ে নির্বাচনী লড়াইয়ে নামার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকীব বাদশা।

সোমবার দুপুরে ফরম সংগ্রহের শেষ দিন নেতাকর্মী ও সমর্থক নিয়ে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র কেনেন তিনি। সন্ধ্যায় সেই ফরম জমা দেন।

জানা গেছে, পিরোজপুর-১ আসনে মনোনয়ন প্রত্যাশায় দীর্ঘদিন ধরে গণসংযোগ করেছেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য বাদশা। ইতোমধ্যেই তার এলাকায় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের সংগঠিত করেছে। ঈদ,পূজাসহ যেকোন উৎসবে নিয়মিত এলাকায় যাওয়া। বিপদে আপদে স্থানীয় জনতার পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে।

সাজ্জাদ সাকীব বাদশা ঢাকাটাইমসকে বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তিতে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আমার নির্বাচনী আসনের সর্বসাধারণের জীবন-মানের উন্নয়ন ঘটিয়ে উন্নত, সমৃদ্ধ ও আলোকিত পিরোজপুর গড়তে নিরলসভাবে কাজ করে যাওয়াই আমার জীবনের একমাত্র লক্ষ্য। বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তিতে ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এলাকার মানুষের জন্য কাজ করতে চাই।’

উল্লেখ্য, বাদশা যখন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ছিলেন তখন ১/১১র সরকার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে কারাগারে প্রেরণ করেছিলেন। সে সময় ‘নেত্রী মুক্তি আন্দোলনে’ অগ্রণী ভূমিকা পালন করেন বাদশা।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত