পটুয়াখালী-১ আসনে নৌকার মনোনয়ন জমা দিলেন আশরাফ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৮, ২০:৩৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন সাবেক ছাত্রনেতা মোহাম্মদ আলী আশরাফ। ১১ নভেম্বর তিনি মনোনয়নপত্র জমা দেন।

৯ নভেম্বর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ সময় পটুয়াখালী-১, দুমকি ও মির্জাগঞ্জ উপজেলার সহস্রাধিক আওয়ামী লীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন । অন্যানের মাঝে উপস্থিত ছিলেন শামীমুজ্জামান শামীম, রুহুল আমিন, মশিউর রহমান সিহাব, আসাদুজ্জামান আসাদ, মাকসুদুর রহমান, ইসফাক আবির, সাইদুজ্জামান রুবেল, কামরুল হাসান প্রমূখ।

এদিকে, মোহাম্মদ আলী আশরাফের মনোনয়ন কেনার খবরে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের কেউ কেউ মিষ্টি মুখও করেছেন।

পটুয়াখালী জেলা যুবলীগের সাবেক নেতা শামীমুজ্জামান কাসেম বলেন, পটুয়াখালী সদর, দুমকি, মির্জগঞ্জ উপজেলায় মোহাম্মদ আলী আশরাফের সকল অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে রেখেছেন। আমরা আশাবাদী গরীবের বন্ধু, তরুন মেধাবী এই ছাত্রনেতাকে পটুয়াখালী-১ আসনে নেত্রী মনোনয়ন দেবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ম্যানেজমেন্ট বিভাগ থেকে দ্বিতীয় স্নাতকোত্তর ডিগ্রি হিসেবে এমবিএ সম্পন্ন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকেই। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে মেধা তালিকায় ২য় স্থান অধিকার করে এলএলবি ডিগ্রি অর্জন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে থাকাকালীন তিনি ‘ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ’ এর সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। পরে ‘বাংলাদেশ ছাত্রলীগ’ কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতির পদ পান। সর্বশেষ বাংলাদেশ আওয়ামী লীগ ‘কেন্দ্রিয় উপ-কমিটি’র সহ-সম্পাদকের পদে নিযুক্ত ছিলেন মোহাম্মদ আলী আশরাফ।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত