বগুড়া-৪ আসন

জাপার মনোনয়ন ফরম নিলেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৮, ২৩:৪৩

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘লাঙ্গল’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন ফরম কিনেছেন ‘হিরো আলম’ খ্যাত আশরাফুল হোসেন আলম। বগুড়া-৪ আসনের বিপরীতে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

ঢাকা টাইমসকে এ খবর জানিয়ে হিরো আলম বলেন, ‘সোমবার বিকেল পাঁচটায় জাপা কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেছি। জাপার কো চেয়ারম্যান জি এম কাদের ও প্রেসিডিয়াম সদস্য আমার হাতে ফরম তুলে দিয়েছেন’।

নিজের জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করে হিরো আলম বলেন, ‘ছোটবেলা থেকেই সাহস আর জনগণের ভালোবাসায় আজ আমি ‘হিরো আলম’। আমার বিশ্বাস জনগণের ভালবাসা আমি পাবো। বিশেষ করে তরুণদের ভালবাসাটা পাব বলে আশা করছি’।

নিজের মিউজিক ভিডিওতে অভিনয়ের মাধ্যমে আলোচিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হন ‘হিরো আলম’। দেশের গন্ডি পেরিয়ে সম্প্রতি পা রেখেছেন বলিউডের ফিল্মি দুনিয়ায়। আর নিজের এ খ্যাতিকে কাজে লাগিয়ে হতে চাচ্ছেন সংসদ সদস্য।

এর আগে গুঞ্জন ছিল যে, তিনি বগুড়া-৬ আসনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আসনে জাতীয় পার্টির হয়ে লড়বেন। তবে শেষ পর্যন্ত তিনি বগুড়া-৪ আসনে জাপা প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

প্রার্থীতা পেয়ে নির্বাচিত হলে এলাকার উন্নয়নে মন প্রাণ উজাড় করে কাজ করার কথাও জানান হিরো আলম। বলেন, ‘গরিবদের কষ্টটা আমি বুঝি। কারণ আমি নিজেও  গরিব ঘরের ছেলে। আমি বগুড়ার সন্তান হিসেবে গর্বিত। তাই বগুড়া নিয়ে আমার স্বপ্ন রয়েছে। সুযোগ পেলে বগুড়ার উন্নয়নে কাজ করতে চাই’।

ঢাকাটাইমস/ ১২নভেম্বর/আরকে/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত