বরুণ-নাতাশার বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৮, ১০:৩২

বলিউডের এই সময়ের অন্যতম তারকা বরুণ ধাওয়ান। তার ‘সুঁই ধাগা’ ছবির নায়িকা আনুশকা শর্মা বিয়ে করেছেন এক বছর হতে চলল। ১৪ নভেম্বর বিয়ে দীপিকা-রণবীরের। নিক-প্রিয়াঙ্কার বিয়েও খুব নিকটে। এদিকে অর্জুন-মালাইকা এবং রণবীর-আলিয়ার বিয়ের খবর উড়ে বেড়াচ্ছে বলিউডের বাতাসে। তাহলে বরুণ আর বসে থাকবেন কেন। বিয়ের যখন জোয়ার লেগেছে, সেই জোয়ারে তিনিও ভাসুক।

সেটাই বোধহয় হতে চলেছে। পেশায় পোশাক ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে তার প্রেমের সম্পর্কের খবর ইন্ডাস্ট্রিতে অনেক পুরনো। মাঝখানে বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়েছিল। কিন্তু সম্প্রতি পরিচালক করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে নাতাশার সঙ্গে তার সম্পর্কের কথা কবুল করেছেন বরুণ। স্বীকার করেছেন নাতাশা তার জীবনের স্পেশাল কেউ। খুব শিগগির তারা বিয়ে করতে যাচ্ছেন বলেও জানিয়েছেন।

সম্প্রতি দীপাবলি উপলক্ষে নাতাশার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বরুণ। গত মে মাসে অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরের সঙ্গে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার বিয়ের অনুষ্ঠানেও তাদের একসঙ্গে দেখা গিয়েছিল। এছাড়া গত ফিল্মফেয়ারের মঞ্চেও নাতাশাকে বিয়ের কথা জানিয়েছিলেন বরুণ। তাহলে আর কী? শুরু হয়ে যাক আরেকটি সেলিব্রেটি বিয়ের দিন গোনা।

বরুণ ধাওয়ান বলিউডের জগতে এসেছিলেন ২০১২ সালে করণ জোহারের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে। একই ছবিতে অভিষেক হয়েছিল হালের আরো দুই সেনসেশন আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রার। তিন জনই বর্তমানে বলিউডের প্রতিষ্ঠিত তারকা। বরুণ বর্তমানে ব্যস্ত তার ‘কলঙ্ক’ ছবির শুটিং নিয়ে। সামনে সুপারস্টার নায়িকা ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের কথা রয়েছে তার।

ঢাকা টাইমস/১৩ নভেম্বর/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত