দীর্ঘ বিরতির পর চলচ্চিত্রে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৮, ১১:৩৬

এক সময়ের জনপ্রিয় টিভি তারকা অপি করিম। নাটক, টেলিফিল্ম, উপস্থাপনা, মঞ্চ, বিজ্ঞাপন, নাচ এবং পড়াশোনা- সব ক্ষেত্রেই যার দ্যুতি ছড়ানো প্রতিভা। ২০০৪ সালে অভিনয় করেছিলেন একটি চলচ্চিত্রেও। ‘ব্যাচেলর’ নামের সেই চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন প্রতিভাবান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এরপর কেটে গেছে দীর্ঘ ১৫টি বছর। আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাকে। অনিয়মিত হয়ে পড়েছেন টেলিভিশনের পর্দায়ও।

তবে দেরিতে হলেও আবার রূপালি পর্দায় ফিরেছেন সেই অপি করিম। ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ‘ডেব্রি অব ডিজায়ার’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। এই চলচ্চিত্রটির শুটিংয়ে বর্তমানে কলকাতায় রয়েছেন অভিনেত্রী। যৌথভাবে এটি পরিচালনা করছেন কলকাতার ইন্দ্রনীল রায় চৌধুরী এবং বাংলাদেশের জসীম আহমেদ। চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে।

‘ডেব্রি অব ডিজায়ার’-এর বাংলা নাম রাখা হয়েছে ‘মায়ার জঞ্জাল’। তবে এই নামটি পরিবর্তনের কথা রয়েছে। এই চলচ্চিত্রে অপি করিমের চরিত্রটির নাম সোমা। তিনি কলকাতার মেয়ে। বিবাহিতা। স্বামী এবং একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। কোনো আয় রোজগার করেন না। যার কারণে সন্তানকে ইংলিশ মিডিয়াম স্কুলে পড়াতে চাকরি করতে হয় সোমাকে।

চলচ্চিত্রটিতে অপি করিমের স্বামীর চরিত্রে দেখা যাবে কলকাতার একজন জনপ্রিয় অভিনেতাকে। তবে তার নাম প্রকাশ করা হয়নি পরিচালক বা প্রযোজকদের পক্ষ থেকে। এই নামটিসহ অন্য অভিনয়শিল্পীদের তালিকা খুব শিগগির প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তারা। বর্তমানে কলকাতায় শুটিং বলছে, এরপর ঢাকায় চলচ্চিত্রটির কিছু অংশের শুটিং হবে বলে জানিয়েছেন প্রযোজকরা।

ঢাকা টাইমস/১৩ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত