রাবি ছাত্রলীগের বিরুদ্ধে শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ

রাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৮, ১৭:০৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে নাফিউল ইসলাম জীবন নামে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত ছাত্রলীগের দলীয় টেন্টে এই ঘটনা ঘটে।

জীবন বিশ^বিদ্যলয়ের আরবী বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। অন্যদিকে অভিযুক্ত ছাত্রলীগ নেতারা হলেন- বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও মেহেদী হাসান মিশু।

জীবনের সঙ্গে কথা বলে জানা যায়, মঙ্গলবার সকালে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ তাকে ফোন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আসতে বলেন। পরীক্ষা আছে জানিয়ে জীবন তার সঙ্গে দেখা করেননি। পরে পরীক্ষা শেষে ইমতিয়াজ তাকে আবার ফোন দিয়ে ছাত্রলীগের টেন্টে যেতে বলেন। সেখানে যাওয়ার পর ছাত্রলীগ নেতারা তার ফেসবুক চেক করেন এবং তাকে মারধর করেন।

জীবনের অভিযোগ, ‘ইমতিয়াজ আমার বিভাগের বড় ভাই। কোটা সংস্কার আন্দোলনে আমি সক্রিয় ছিলাম। ওই সময় ইমতিয়াজ ভাই আমাকে ক্লাস চালু রাখতে বলেছিলেন। কিন্তু আমি ক্লাস বন্ধ করে শিক্ষার্থীদের আন্দোলনে নিয়ে গিয়েছিলাম। সেই কারণে তারা আমাকে মারধর করেছে।’

তবে অভিযুক্ত ছাত্রলীগ নেতাদের সঙ্গে যোগাযোগ করলে তারা দাবি করেন, জীবন ছাত্রদল করেন। সম্প্রতি তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে ফেসবুকে বিভিন্ন পোস্ট দেন। সেগুলোর প্রমাণ আমরা তার ফেসবুক চেক করে পেয়েছি। তাকে কোনো ধরণের মারধর করা হয়নি। শুধু সতর্ক করেছি।’

ঢাকা টাইমস/১৩ নভেম্বর/প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত