পটুয়াখালী-৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম নিলেন হাসান মামুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৮, ১৯:২৭

পটুয়াখালী-৩ আসন (গলাচিপা-দশমিনা) থেকে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হাসান মামুন। মঙ্গলবার বিকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেন তিনি। এ সময় তার সঙ্গে বিপুল সংখ্যক বিএনপির নেতাকর্মী ছিল।

পটুয়াখালী-৩ আসনে বিএনপির যারা মনোনয়ন চেয়েছেন তাদের মধ্যে জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে আছেন ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক এই সভাপতি। ২০১০ সালে ছাত্ররাজনীতি থেকে অবসর নেয়ার পর থেকেই তিনি এলাকার রাজনীতিতে সক্রিয়। দশমিনা-গলাচিপাবাসীর কর্মসংস্থানে অবদান রাখেন এই তরুণ রাজনীতিক।

দুই উপজেলার বিএনপির গ্রুপিংয়ের রাজনীতিকে ছুড়ে ফেলে ঐক্যবদ্ধ রাজনীতির ধারা সৃষ্টি করেছেন তিনি। স্থানীয় ভোটারদের মতে, হাসান মামুনকে বিএনপি মনোনয়ন দিলে এ আসনে তার জয় নিশ্চিত।

স্থানীয় নেতাকর্মীরা জানান, হাসান মামুন কোন্দলের রাজনীতি পছন্দ করেন না। দলের নেতাকর্মীদের আপদে-বিপদে, মামলা-হামলার সময় হাসান মামুন পাশে দাঁড়ান। ভোটারদের মতে, বিএনপি থেকে হাসান মামুন মনোনয়ন পেলে প্রতিযোগিতাপূর্ণ একটি নির্বাচন হবে এবং সেই নির্বাচনে হাসান মামুন বিপুল ভোটে বিজয়ী হবেন।

মনোনয়ন কিনে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় হাসান মামুন ঢাকাটাইমসকে বলেন, ‘আমি বিএনপির মনোনয়ন কিনেছি। দল আমাকে মনোনয়ন দিলে এই আসনে বিপুল ভোটেরা ব্যবধানে আমি জয়ী হবো ইনশাআল্লাহ। দশমিনা-গলাচিপার মানুষের ভাগ্যের উন্নয়নে অবদান রাখাবো। আমার বিশ্বাস এই এলাকার মানুষ আর ভুল করবে না। জনতার রায়ে আসন্ন নির্বাচনে বিএনপির ধানের শীষ জয়ী হবে বলেও মনে করেন তিনি।’

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত