সড়কে গাছ ফেলে সাত গাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক (সাভার), ঢাকাটাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০১৮, ১৪:০৪ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৮, ১৩:৫৯

সাভারে সড়কে গাছের গুড়ি ফেলে মাছের গাড়িতে ভাংচুর ও লুটপাট করেছে ডাকাতরা। গাড়িতে থাকা মাছ ব্যবসায়ীদের মারধর করে নগদ টাকা, মোবাইলফোনসহ মালামাল লুট করেছে ডাকাতদল।
বুধবার ভোরে সাভারের সিএন্ডবি-আশুলিয়া সড়কের অরুনা পল্লীর সামনে এ ডাকাতির ঘটনা ঘটে। 
ডাকাতদের হামলায় গুরুতর হয়েছেন আজিজুল নামে এক মাছ ব্যবসায়ী। তাকে মারধর করে তার পাঁ ভেঙে দেয়া হয়েছে। এছাড়াও ৭টি মাছের গাড়ির চালক, হেলপার ও মাছ ব্যবসায়ীদের মারধর করে ডাকাতরা। তাদের মধ্যে সেকান্দার (৩৫), শামিনুর (৩৮) এবং আমিনুলসহ (৪০) গুরুতর আহত হয়েছেন। 
ডাকাতির সময় ওই গাড়িতে থাকা মাছ ব্যবসায়ী তোফাজ্জল হোসেন বলেন, রাজশাহীর ভবানীগঞ্জ ও বাগামারা থেকে গাড়িতে বিভিন্ন প্রকার মাছ নিয়ে সাভারের বিরুলিয়া সেতু দিয়ে রাজধানীর মিরপুরে আসছিল আমাদের মাছের গাড়িগুলো। সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের সিএন্ডবি দিয়ে ঢুকে মিরপুর আসার পথে অরুনা পল্লী এলাকায় পৌঁছালে রাস্তার ওপরে গাছের গুড়ি ফেলে গতিরোধ করে ডাকাতরা। 
এসময় তারা বড় দা ও দেশীয় অস্ত্র নিয়ে একে একে ৭টি মাছের গাড়িতে ভাংচুর এবং গাড়িতে থাকা লোকজনকে মারধর করে। তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়। 
তিনি বলেন, প্রতিটি গাড়িতে দুই থেকে তিন লাখ টাকার মাছ ছিল।  ডাকাতরা মাছ না নিলেও গাড়িতে ভাংচুর করে নগদ প্রায় পঞ্চাশ হাজার টাকা ও মোবাইলফোন লুটসহ প্রায় কয়েক লাখ টাকার ক্ষতি করেছে।
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, ‘রাতে সিএন্ডবি-আশুলিয়া সড়কের অরুনা পল্লীর সামনে রাস্তায় গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা করেছিল া দুর্বৃত্তরা। কিন্তু আমাদের পুলিশ সদস্যরা টহলে থাকায় তারা পিছু হটে। এঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
ঢাকাটাইমস/১৪নভেম্বর/প্রতিনিধি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত