নিখোঁজের সাত দিন পর মিলল কিশোরের লাশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৮, ১৭:১৪
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুর চন্দ্রিমা হাউজিং এলাকায় এক কিশোরের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোরের নাম বাবু (১৪)। সে পরিবারের সাথে  মোহাম্মদপুর ঢাকা উদ্যান হাউজিং এলাকায় থাকতো।

কিশোরের বাবা শাহজালাল ঢাকাটাইমসকে জানান, বাবু গত ৮ নভেম্বর থেকে নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর গত ১০ নভেম্বর আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এছাড়া পুলিশের পরামর্শে বিভিন্ন স্থানে খোঁজখবর নেয়া হয়। বুড়িগঙ্গা নদীসহ এর আশপাশ এলাকায় তল্লাশি চালানো হয়।

শাহজালাল জানান, মঙ্গলবার রাতে খবর আসে চন্দ্রিমা এলাকায় একটি লাশ পাওয়া গেছে। খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তিনি ছেলেকে শনাক্ত করেন। কে বা কারা বাবুকে হত্যা করেছে এ সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

নিহত কিশোরের দুই হাত এবং দুই পায়ের গোড়ালি পর্যন্ত কাটা ছিল। একই সাথে তার চেহারা এসিড দিয়ে ঝলসে দেয়া হয়। লাশের শরীরে পোকা ধরে গেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন মীর ঢাকা টাইমসকে বলেন, ‘গতকাল সকালে চন্দ্রিমা হাউজিং এলাকায় বাবুর লাশ পাওয়া যায়। লাশের পা-হাত কাটা ছিল। এটা হত্যা। আমরা আমাদের তদন্ত কাজ শুরু করেছি।‘

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত