স্পেনে বৃহত্তম ঢাকা অ্যাসোসিয়েশনের কমিটি

জাহিদুল আলম মাসুদ, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৮, ১৯:৫২

স্পেনে দুই বছর মেয়াদী বৃহত্তম ঢাকা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গোলাম মোস্তফা জাহাঙ্গীরকে সভাপতি ও ইনসাফ সুমন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে এই কমিটিতে। এছাড়া আবুল হুসেনকে সিনিয়র সহ-সভাপতি, নূর মোহাম্মদ রিপন সাংগঠনিক সম্পাদক, ওয়াহিদুজ্জামান ওয়াহিদকে যুগ্ম সম্পাদক এবং রবিন খানকে সহ-সাংগঠনিক হিসেবে আনুষ্ঠানিকভাবে পরিচয় করে দেয়া হয়।

মাদ্রিদের মহারাজ রেস্টুরেন্টে ১২ নভেম্বর সন্ধ্যায় ঢাকাবাসীর উপস্থিতিতে এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান আহ্বায়ক মানজার হুসেন কবির।

সাইফুল আলম আলমাস ও রাসেল দেওয়ানের পরিচালনায় বক্তব্য রাখেন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুব আলম ঝন্টু, শাহ জাহান মিয়া, দেলোয়ার হুসেন, ইসলাম শেখ, সুমন নূর, রানা আবেদীন, শরীফ খন্দকার, মামুন মিয়া, শওকত হুসেন, পনির হাওলাদার, রমজান মোল্লা।

বৃহত্তম ঢাকার ছয়টি জেলা নিয়ে গঠিত নবগঠিত অ্যাসোসিয়েশনকে আগামী দিনে আরো শক্তিশালী করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নেতারা।

পরে নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে অভিনন্দন জানান, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহম ঝন্টু ও সম্পাদক রাসেল দেওয়ান, সাবেক সভাপতি আল মামুন, বৃহত্তম সিলেট অ্যাসোসিয়েশনের পক্ষে সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, যুগ্ম সম্পাদক আবু জাফর রাসেল, সাবেক সম্পাদক সিপার আহমেদ।

রংপুর জেলাবাসীর পক্ষে আবু বক্কর, জাকিরুল ইসলাম, জাকি, হবিগঞ্জ জেলা এসোসিয়েশনের পক্ষে সভাপতি মিজান আলী হুসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মিজান চৌধুরী, বাহ্মণবাড়িয়াবাসীর পক্ষে ফকরুল হাসান ও মামুন মিয়া প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :