গাড়িতে আগুন দেওয়া যুবকের পরিচয় চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৮, ২১:৫২

রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে আগুন দেওয়া যুবককে ধরিয়ে দিতে আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গতকাল সন্ধ্যা পৌনে ৭টায় কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) ফেসবুক পেজে অগ্নিসংযোগকারী ব্যক্তির ছবি প্রকাশ করেছে সংস্থাটি। একই সঙ্গে তার বিষয়ে বিস্তারিত তথ্য চেয়েছে পুলিশের এই বিশেষ ইউনিট।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) উপকমিশনার মহিবুল ইসলাম খান ঢাকা টাইমসকে বলেন, ‘পুলিশের গাড়িতে অগ্নিসংযোগকারী ওই ব্যক্তিকে আমরা খুঁজছি। তার বিষয়ে কারো কাছে কোনো তথ্য থাকলে ডিএমপিকে জানাতে অনুরোধ করছি।’

গতকাল দুপুরের দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় পুলিশের গাড়ি ভাঙচুরসহ আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটে। সেসময় গণমাধ্যম কর্মীদের ক্যামেরায় ধারণ করা ভিডিওচিত্রে দেখা যায়, হেলমেট পরা কালো রঙের শার্ট গায়ে এক যুবক একটি চেয়ার দিয়ে গাড়ির উপরে উঠে ভাঙচুর চালাচ্ছে। আর কয়েকজন বাঁশের লাঠি দিয়ে আঘাত করছে গাড়িতে। এরপর দিয়াসলায় দিয়ে একজনকে আগুন ধরিয়ে দিতে দেখা যায়। এরপর গাড়িটি জ্বলে ওঠে।

ঢাকাটাইমস/১৪নভেম্বর/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত