যৌন হেনস্তার জেরে ছাটাই অলোক নাথ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৮, ০৮:৫৮
ছবিতে অভিনেতা অলোক নাথ ও লেখিকা বিনতা নন্দা

গত এক মাসেরও বেশি সময় ধরে বেশ ঝামেলায় ছিলেন বলিউডের প্রবীণ অভিনেতা অলোক নাথ। লেখিকা বিনতা নন্দা তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলার পর থেকেই এক প্রকার গা ঢাকা দিয়ে ছিলেন তিনি। এবার বোধহয় আরো ভেজালে পড়ে গেলেন অভিনেতা। তার সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করে দিয়েছে বলিউডের সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন(CINTAA)। বহিষ্কার করা হয়েছে তাকে।

যদিও লেখিকা বিনতার অভিযোগ শুরতেই অস্বীকার করেছিলেন অলোক। কিন্তু শেষ রক্ষা হলো না তার। CINTAA বুধবার রাতে তাদের অফিসিয়াল টুইটার পেজে অলোককে বহিষ্কারের খবর জানিয়ে দেয়। কারণ হিসেবে জানানো হয়েছে, ধর্ষণের অভিযোগের জেরে একটি বৈঠক ডেকেছিল সংগঠনটি। সেখানে অলোক নাথ-বিনতা দুই জনেরই উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু বিনতা সময়মতো বৈঠকে হাজির হলেও দেখা মেলেনি অলোকের।

সংবাদসংস্থা এএনআই-এর খবর অনুযায়ী, ২০১৯ সালের ১ মে সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় অলোক নাথকে আরো একবার উপস্থিত থাকতে বলা হয়েছে। ওইদিনও যদি তিনি না আসেন, তবে সংগঠন থেকে তাকে পাকাপাকিভাবে বাদ দেয়া হবে বলে সাফ জানিয়ে দিয়েছে CINTAA। সংগঠনটির পক্ষে এই টুইটটি করেন এটির সিনিয়র যুগ্ম সচিব।

অভিনেতা অলোকের বিরুদ্ধে বিনতা ধর্ষণের অভিযোগ এনেছিলেন অক্টোবরের শুরুতে। অভিযোগে তিনি বলেছিলেন, ’৯০-এর দশকে ‘তারা’ নামের একটি টেলিভিশনের সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অলোক। সেই সিরিয়ালের লেখিকা ও প্রযোজক ছিলেন বিনতা। সে সময় নাটক ও সিনেমায় অলোক ‘সংস্কারি’ চরিত্রে অভিনয় করতেন। এ জন্য তার পেছনের চরিত্র কেউ দেখেনি। সেই সুযোগে তিনি বিনতাকে ধর্ষণ করেছিলেন।

ঢাকা টাইমস/১৫ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত