আজ ‘দ্বিতীয় বিয়ে’ রণবীর-দীপিকার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৮, ০৯:৪২

বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটির পর আরো একটি রাজকীয় বিয়ে দেখতে অপেক্ষায় ছিল গোটা বলিউড। অবশেষে সেই অপেক্ষার পালা শেষ হয়েছে। সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর-দীপিকা।

ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর বলছে, বুধবার ইতালির কোমো লেকের ধারে ছোট্ট গ্রামে কোঙ্কনি প্রথায় বিয়ে হয় দুই তারকার। স্থানীয় সময় সকাল সাতটায় বিয়ে করেন তারা। আজ সিন্ধ্রি রতি মেনে আবার বিয়ে হবে তাদের।

বুধবার প্রথম বিয়েতে নিরাপত্তা ভেদ করে কোনো ক্যামেরার লেন্সই পৌঁছাতে পারেনি দুই তারকার বিয়ের আসরে। কয়েকদিন আগেই ঘোষণা দিয়ে তাদের বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন এবং ক্যামেরা নিষিদ্ধ করেছেন দীপিকা-রণবীর। তাই বিয়ের ছবি এখনো দেখতে পারেননি ভক্তরা।

ইতালির লম্বার্ডির লেক কোমাতে প্রথম বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় রণবীর-দীপিকার। আল্পস পাহাড়ের নীচে ‘আপস্কেল রিসোর্ট’ ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য বিশ্ব বিখ্যাত। এখানকার ‘ভিলা দেল বালবিয়ানেলো’ প্রাসাদে বসে তাদের বিয়ের আসর। আজ দ্বিতীয় দফার বিয়েও সেখানেই হবে।

কাজেই দীপিকা-রণবীর এখন আর শুধু প্রেমিক-প্রেমিকা নন, স্বামী-স্ত্রীও। নিয়মমাফিক বিয়ের পর আগামী ২১ নভেম্বর বেঙ্গালুরুতে এবং ২৮ নভেম্বর মুম্বাইয়ে তাদের রিসেপশনের আয়োজন করা হয়েছে। সেখানে পরিবার ও বন্ধু-বান্ধবের পাশাপাশি বলিউড তারকারা উপস্থিত থাকেবন।

দীপিকা-রণবীর জুটির প্রথম ছবি ‘গলিওঁ কি রাসলীলা রামলীলা’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৫ নভেম্বর। এই ছবির শুটিং সেট থেকেই দুই তারকার ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। তারপর প্রেম। শেষমেষ শুভ পরিণয়। এ জন্যই বোধহয় বিয়ের জন্য ১৫ নভেম্বরকে বেছে নিয়েছেন রাম-লীলা।

ঢাকা টাইমস/১৫ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত