ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে এক্সনহোস্টে চলছে ৭০% ছাড়

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৮, ১৭:৩০

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে ভার্চুয়াল বিশ্বজুড়ে চলছে ছাড়ের উৎসব। ব্ল্যাক ফ্রাইডে হলো বিশ্বের শপিং দুনিয়ার বহুল প্রতীক্ষিত মেগা সেল, যা পশ্চিমা বিশ্বে থ্যাঙ্কস গিভিং ডে -এর পরের দিন ব্ল্যাক ফ্রাইডে হিসাবে পরিচিত। এই দিন সকল ব্যবসায়ীরা অবিশ্বাস্য মূল্যছাড়ে রকমারী পণ্য বিক্রয় করে থাকেন।

এই ছাড়ের সুযোগ দিতে পিছিয়ে নেই বাংলাদেশের উদ্যোক্তারাও। ওয়েব হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান এক্সনহোস্ট এ উপলক্ষে তাদের সকল হেস্টিং সার্ভিসে দিচ্ছে ২০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়।

এস এস ডি শেয়ার্ড হোস্টিং এর এই প্যাকেজটির সাথে গ্রাহকরা বিনামূল্যে ফ্রি এস এস এল , সাইট ট্রান্সফার, অটো ইনস্টলার, ইনস্ট্যান্ট সেটআপ পাবেন।

১৫ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২৩ নভেম্বর পর্যন্ত।

এক্সনহোস্টের ওয়েবসাইট থেকে (https://www.exonhost.com/blackfriday) থেকে খুব সহজেই কুপন কোড (BFCM70OFF) ব্যবহার করে ছাড়ের সুবিধা পাওয়া যাবে।’

বর্তমানে বিশ্বের প্রায় ৭০ দেশে ডোমেইন হোস্টিং সেবা প্রদান করছে এক্সনহোস্ট । এরই মধ্যে বিশ্বের বিভিন্ন কোম্পানির সাথে পার্টনারশিপ গড়েছে বাংলাদেশের এই প্রতিষ্ঠানটি।

ব্যক্তিগত ওয়েবসাইট থেকে শুরু করে কর্পোরেট ওয়েবসাইটের জন্য ডোমেইন, ওয়েব হোস্টিং, ভার্চুয়াল সার্ভার, ডেডিকেটেড সার্ভার ও ক্লাস্টার সার্ভার সলিউশন দিচ্ছে এক্সনহোস্ট।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :