আয়নায় নিজেদের মুখ দেখুন: বিএনপিকে বাদশা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৮, ১৭:৪১

বিএনপি ক্ষমতায় থাকাকালে সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ হয়েছে উল্লেখ করে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, ‘১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর মাগুরা থেকে নির্বাচনে কারচুপির মেকানিজম শুরু হয়েছিল। আগামী সংসদ নির্বাচনে যারা লেভেল প্লেয়িং ফিল্ডের কথা বলছেন, তারা আয়নায় নিজেদের মুখ দেখেন।’

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নগরীর একটি রেস্তোরাঁয় স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অংশগ্রহণমূলক এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। এ বিষয়ে সন্দেহের অবকাশ নেই। আমি আশা করছি, সব দলের অংশগ্রহণে একটি অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে নির্বাচন কমিশন। আর সে নির্বাচন জাতীয় এবং আন্তর্জাতিকভাবে প্রশংসিতও হবে।

রাজশাহী সদর আসনের এই সাংসদ বলেন, দুই দফায় এমপি থাকাকালে তিনি রাজশাহী নগরীতে ২০ হাজার কোটি টাকার উন্নয়নমূলক কর্মকা- সম্পাদন করেছি। রাজশাহীতে আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যুর জন্য আমি চেষ্টা করেছি। এজন্য পাঁচ তারকা হোটেল প্রয়োজন। কিন্তু রাজশাহীর ব্যবসায়ীরা এগিয়ে না আসায় তা সম্ভব হয়নি। আগামীতে নির্বাচিত হলে আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যুসহ অসম্পন্ন কাজগুলো সম্পন্ন করা হবে।’

মতবিনিময়কালে ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মামুন-অর-রশিদ, নির্বাহী সদস্য জাবীদ অপু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, সাবেক সাধারণ সম্পাদক শিবলী নোমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৫নভেম্বর/আরআর/ওআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত