ভালুকায় ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৮, ২০:২১

ময়মনসিংহের ভালুকায় দুটি ইজিবাইক ও একটি পিকআপভ্যানের ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এছাড়াও আরো পাঁচজন আহত হন।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা পৌর এলাকার খিরু সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে।

ভরাডোবা হাইওয়ে পুলিশের ফাঁড়ি ইনচার্জ এসআই আব্দুস ছালাম দুর্ঘটনায় হতাহতদের বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন- অটোরিকশাচালক উপজেলার মল্লিকবাড়ি গ্রামের আব্দুল হেকিম ও ভালুকা পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার শিশু ছেলে দশ বছরের রাব্বী।

আহতরা হলেন, নিহত রাব্বীর বাবা সোহেল, তার মা দোলেনা আক্তার, দিনাজপুর জেলার চঞ্চল কুমার, গফরগাঁও উপজেলার নবী হোসেন, উপজেলার বাশিল গ্রামের হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে ভালুকা বাজার থেকে একটি ইজিবাইক ঢাকা অভিমুখে যাওয়ার সময় উপজেলার খিরু সেতুর ওপর ভালুকাগামী অপর একটি পিকআপভ্যান পেছন থেকে ওই অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশায় ধাক্কা লেগে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে সাতজন আহত হয়।

তারা আরো জানায়, আহতদের প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অটোরিকশাচালক উপজেলার মল্লিকবাড়ি গ্রামের আব্দুল হেকিম ও ভালুকা পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার শিশু ছেলে রাব্বী (১০) মারা যান।

স্থানীয়দের অভিযোগ, পৌর সদরের ট্রাফিকের অব্যবস্থাপনার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত