তাহিরপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫

তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৮, ২০:৪২

সুনামগঞ্জের তাহিরপুরে দুই পক্ষের সংঘর্ষে নারী-পুরুষসহ ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভুরারঘাট গ্রামে এই ঘটনা ঘটে। পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষের ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুইজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং অপর ছয় জনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, ভুরারঘাট গ্রামের জিতেন্দ্র বর্মন এবং একই গ্রামের রাজেন্দ্র বর্মন ও অতুল বর্মনের লোকজনের মধ্যে দূর্গা পূজায় ম-পে ব্যানার টানানোকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়েছিল। গ্রাম্য সালিশে স্থানীয় ওয়ার্ড সদস্য সুধাশু পালের মধ্যস্থতায় সেই বিষয়টি নিষ্পত্তি হয়।

কিন্তু শুক্রবার বিকালে জিতেন্দ্র বর্মনের লোকজন হাওর থেকে মাছ ধরে ফেরার পথে অতুল বর্মনের লোকজন তাদের ওপর রামদা নিয়ে হামলা চালায়। এতে সাত জন গুরুতর আহত হয়। বিষয়টি জিতেন্দ্র বর্মনের লোকেরা জানলে সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ২৫ জন আহত হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্তি ধর বলেন, ‘ভুরারঘাট গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে শুনেছি। এ ব্যাপারে থানায় কেউ এখনও লিখিত অভিযোগ করেনি।

ঢাকা টাইমস/১৬ নভেম্বর/প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত