রাজধানীতে মাদক ও অস্ত্রসহ দম্পতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৮, ২২:৪০

ঢাকায় অস্ত্র, গুলি ও মাদকসহ এক দম্পতিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  তারা হলেন-বাদল হাওলাদার (৩৮) এবং তার স্ত্রী লিপি আক্তার (৩৫)।

শুক্রবার রাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি, ৬৪৯ বোতল ফেন্সিডিল, ১০ হাজার টাকা ও একটি প্রাইভেটকার।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার র‌্যাব চারের একটি দল দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ হাউজিংয়ের আনোয়ার আলী সড়কের মোক্তার হাজির সপ্তম তলা বিল্ডিংয়ের সামনে রাস্তায় অভিযান পরিচালনা করে। অভিযানে ওই দম্পতিকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রেপ্তারকৃত বাদল হাওলাদারের বিরুদ্ধে শ্যামপুর থানায় দুইটি মাদক মামলা এবং লিপি আক্তারের বিরুদ্ধে ঢাকা জেলা বিভিন্ন থানায় দুইটি মাদক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত বাদল হাওলাদার ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকার বিখ্যাত অস্ত্রধারী মাদক সম্রাট হিসেবে পরিচিত। তারা র‌্যাবকে জানিয়েছেন, নিজস্ব প্রাইভেটকারে স্বপরিবারে তাদের ছোট মেয়েকে কৌশলে ব্যবহার করে জয়পুরহাটের হিলি সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানি করে ঢাকার এলাকায় মাঝারী মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি দামে বিক্রি করে থাকেন। বাদল হাওলাদার গত ১০ বছর মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত বলে জানায় র‌্যাব। প্রথম জীবনে তিনি হকারি করতেন এবং অবৈধভাবে আমাদানিকৃত সিডি বিক্রি করতেন। জেলে থাকাকালীন কুখ্যাত মাদক মাফিয়া সাদ্দামের সাথে তার পরিচয় হয়। পরে সাদ্দামের নির্দেশে হিলি স্থলবন্দর থেকে মাদক কেনা বেচার কাজে নিয়োজিত ছিলেন। বাদল প্রেমের সম্পর্কে জড়িয়ে জয়পুরহাটের মেয়ে লিপিকে বিয়ে করেন। তারা দুজনে যৌথভাবে তাদের ব্যক্তিগত প্রাইভেটকারে করে হিলি স্থল বন্দর থেকে মাদক ছদ্দবেশে তাদের মেয়েসহ ঢাকায় আনতেন। প্রতি সপ্তাহে গড়ে ৪০ থেকে ৫০ লাখ টাকার মাদক কেনা বেচা করতেন।

মাদক বিক্রয়ের বিপুল পরিমাণ অর্থ দিয়ে তারা পাশাপাশি ভিন্ন ব্যবসা ব্রিকফিল্ড, পরিবহনের ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছে।

অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব চারের  মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ এবং জেষ্ঠ্য সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল।

ঢাকাটাইমস/১৬ নভেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত