ভাসানীর মাজারে বিএনপির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ১৭ নভেম্বর ২০১৮, ১১:৪৯ | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৮, ১১:৪৫

মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন বিএনপি নেতা-কর্মীরা।  ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন তারা।  এর আগে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ড. কামাল হোসেন ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

ঐক্যফ্রন্টেরে সাথে না গিয়ে আলাদা পুষ্পস্তপক অর্পণ করায় এ নিয়ে চলছে আলোচনা সমালোচনা।

সকালে কেন্দ্রীয় বিএনপির সহসভাপতি আব্দুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু ও সহ প্রচার সম্পাদক শামিমুর রহমান শামীমকে নিয়ে জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মাজারে শ্রদ্ধা জানান।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা জানান, ‘আলাদা পুস্পস্তপক অর্পণে কোনো বিশেষ কারণ নেই। একটু গ্যাপ। ড. কামাল আলাদা গাড়িতে গিয়েছেন। আমরা দলীয় নেতাকর্মীদের নিয়ে শহর থেকে আসতে একটু দেরি হওয়ায় গ্যাপ পড়েছে। আর কিছু না।’ 

শনিবার সকাল পৌনে দশটার দিকে টাঙ্গাইলের সন্তোষে ভাসানী মাজারে ড. কামাল পুস্পস্তপক অর্পণ করেন। ঐক্যফ্রন্ট নেতা ড. কামলের সাথে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ও বিএনপির সাবেক মন্ত্রী মাহমুদুল হাসান শ্রদ্ধা জানান।

ড. কামাল মাজার থেকে বের হওয়ার পরপরই বিএনপির কেন্দ্রীয় নেতাদের নিয়ে জেলা বিএনপি আলাদাভাবে মাজারে পুস্পস্তপক অর্পণ করেন।

১৯৭৬ সালে আজকের এ দিনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন জননেতা মওলানা ভাসানী।

ঢাকাটাইমস/১৭নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত