নোয়াখালী-৫

কাদেরের পক্ষে মনোনয়ন সংগ্রহ

নোয়াখালী প্রতিনিধি
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৮, ১৬:৫৬

কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সংসদীয় আসনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এই মনোনয়নপত্র কেনেন।

একরাম নিজেও সংসদ সদস্য। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা দেয়া যাবে ২৮ নভেম্বর পর্যন্ত। আর আওয়ামী লীগ বা বিএনপি এখনও তার প্রার্থী বাছাই করেনি। যদিও নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগ থেকে কাদেরের প্রার্থিতা নিয়ে কোনো সংশয় নেই।

মনোনয়নপত্র তোলার সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এ কে এম জাফর উল্যাহ, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আওয়ামী লীগের সদস্য আলাবক্স তাহের টিটু, উপজেলা যুবলীগের সভাপতি আবু জাফর আবির, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

মনোনয়নপত্র সংগ্রহ শেষে একরামুল করিম চৌধুরী বলেন, ‘ওবায়দুল কাদেরকে বিপুল ভোটে জয়যুক্ত করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীরা সকাল সন্ধ্যা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’

১৯৯১ সাল থেকে এই আসনে নৌকা প্রতীকে ভোটে অংশ নিচ্ছেন ওবায়দুল কাদের। জিতেছেন তিনবার, হেরেছেন দুইবার। দুই যুগেরও বেশি সময় ধরেই তিনি ভোটের মাঠে লড়ছেন মওদুদ আহমদের সঙ্গে। এর মধ্যে মওদুদ ১৯৯১ ও ১৯৯৬ সালে নির্বাচন করেন লাঙ্গল প্রতীক নিয়ে। আর ২০০১ ও ২০০৮ সালে লড়েন ধানের শীষ নিয়ে। এবারও তিনি বিএনপির হয়ে প্রার্থী হচ্ছেন- এই বিষয়টি অনুমেয়ই। ফলে মওদুদ ও কাদেরের আরও একটি লড়াইয়ের অপেক্ষায় এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :