রাজশাহীতে দুই মোটরসাইকেল চোর গ্রেপ্তার

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৮, ১৭:১৭

রাজশাহীতে দুই মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। অভিযানে দুটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর মোল্লাপাড়া এলাকার রইস উদ্দিনের ছেলে সাব্বির হোসেন (২০) এবং জেলার গোদাগাড়ী উপজেলার বিদিরপুরের গিয়াস উদ্দিনের ছেলে গোলাম রসুল ওরফে মোর্শেদ (৪৫)।

শনিবার তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, রাতে মাদক ও সন্ত্রাসবিরোধী নিয়মিত অভিযান চালাচ্ছিলো পুলিশ। রাত পৌনে ১০টার দিকে নগরীর মোল্লাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয় মোটরসাইকেল চোর চক্রের সদস্য সাব্বিরকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি চোরাই মোটরসাইকেল।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত সোয়া ৩টার দিকে দিকে জেলার গোদাগাড়ীর বিদিরপুরে গোলাম রসুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। তাকেও আরেকটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। চক্রের অন্য সদস্যদের আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা ইফতেখায়ের আলম।

ঢাকাটাইমস/১৭নভেম্বর/আরআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :