পলওয়েলকে লাভজনক করার তাগিদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৮, ১৭:৫৯

বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডকে (পলওয়েল) আধুনিক ও লাভজনক করার প্রতি তাগিদ দিয়েছেন আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি প্রতিষ্ঠানটির চেয়ারম্যান। এ ব্যাপারে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন তিনি।

শনিবার রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে পলওয়েলের ৫১তম বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তৃতাকালে আইজিপি এই আহ্বান জানান।

জাবেদ পাটোয়ারী বলেন, পলওয়েলের প্রতি শেয়ারহোল্ডারদের আস্থা বাড়াতে হবে। পুলিশ সদস্যদের বিনিয়োগকৃত অর্থ দিয়ে তাদের কল্যাণে বিভিন্ন ধরনের প্রকল্প গ্রহণ করতে হবে।

পুলিশপ্রধান পলওয়েলের চলমান প্রকল্পের সঙ্গে লাভজনক নতুন নতুন প্রকল্প গ্রহণ করে প্রাচীনতম এ সমবায়ী প্রতিষ্ঠানটির ব্যবসা সম্প্রসারণ এবং আয় বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন।

সভায় পলওয়ের ভাইস-চেয়ারম্যান ও অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান, ম্যানেজিং ডিরেক্টর ও অতিরিক্ত আইজিপি মো. মইনুর রহমান চৌধুরী, পরিচালক ও অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম এবং শেয়ার হোল্ডাররা বক্তব্য দেন।

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, পলওয়ের পরিচালক, ডেলিগেট ও শেয়ারহোল্ডাররা সভায় উপস্থিত ছিলেন।

বার্ষিক সাধারণ সভায় বিগত ২০১৫-১৬ ও ২০১৬-১৭ অর্থবছরের জন্য ৪০ ভাগ হারে লভ্যাংশ ঘোষণা করা হয়। এছাড়া, সভায় বিগত অর্থবছরের আর্থিক বিবরণী অনুমোদন করা হয়।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :