দীপিকার জন্য সুখবর

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৮, ০৯:৪৩

গা থেকে নতুন বউয়ের গন্ধ না যেতেই সুখবর পেলেন নববধূ দীপিকা পাড়ুকোন। আগামী বছরের শুরতেই লন্ডনের মাদাম তুসো জাদুঘরে উদ্বোধন হচ্ছে বলিউডের এই সুপারস্টারের মোমের মূর্তি। চলতি বছরের জুলাইয়ে দীপিকার মূর্তি তৈরির ঘোষণা দিয়েছিল মাদাম তুসো কর্তৃপক্ষ। তবে সেটির উদ্বোধন কবে হবে সেটা জানা যায়নি এতদিন। সম্প্রতি একটি টুইট বার্তায় মাদাম তুসো কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

এই খবরকে দীপিকার ভক্তরা তার বিয়ের উপহার হিসেবে মনে করছেন। অনেকে মনে করছেন, মাদাম তুসোর মতো একটি বিশ্ব বিখ্যাত মিউজিয়ামে দীপিকার মূর্তি উদ্বোধনের ঘোষণা তাদের তরফ থেকে নায়িকার বিয়ের সম্মান ও উপহার। মূর্তিটি প্রথম উদ্বোধন হবে লন্ডনে। কাজেই বলা যায়, বলিউড ‘মাস্তানি’র বৃহস্পতি এখন তুঙ্গে। কারণ একের পর এক পালক তার মুকুটে এসে যুক্ত হচ্ছে।

তবে জীবনের সবচেয়ে দামি উপহারটা পেয়েছেন কয়েকদিন আগেই। একান্ত আপন করে পেয়েছেন মনের মানুষ রণবীর সিংকে। গত ১৪ ও ১৫ নভেম্বর দুইদিনে দুইবার বিয়ে করেছেন এই সুপারস্টার জুটি। ১৪ তারিখে তাদের প্রথম বিয়েটা হয় কোঙ্কনি প্রথায়। পরের দিন সিন্ধ্রি রীতি মেনে আবার বিয়ে করেন দীপিকা-রণবীর। বিয়ের আসর বসেছিল ইতালির কোমো লেকের ধারে ‘ভিলা দেল বালবিয়ানেলো’ নামে রাজকীয় এক প্রাসাদে।

তবে নবদম্পতির বিয়ের ছবি বা ভিডিও কেউ তুলতে পারেনি। আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠান স্থলে ঢোকার পথেই তাদের মোবাইল ফোনে একটি স্টিকার মেরে দেয়া হয়েছিল। বর এবং কনের বিশেষ বিশেষ মুহূর্তগুলোকে বন্দি করার জন্য ছিল পেশাদার ফটোগ্রাফার। কেননা বিয়ের ছবিগুলো খুব শিগগির নিলামে তোলা হবে। তা থেকে যে টাকা আসবে সেটা দীপিকারই প্রতিষ্ঠিত ‘দ্য লিভ লাভ লাফ ফাউন্ডেশন’নামে একটি দাতব্য সংস্থাকে দেয়া হবে।

ঢাকা টাইমস/১৮ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :