সিরাজগঞ্জে মহাসড়কে ঝরল দুই প্রাণ

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ নভেম্বর ২০১৮, ১১:২০ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৮, ১০:৪৫

সিরাজগঞ্জে মহাসড়কের সয়দাবাদ এলাকায় একটি মুরগিবোঝাই ট্রাকের চাপায় অটোভ্যানের দুই যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। রবিবার সকাল ৬টার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সায়দাবাদে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন। হতাহতরা সিরাজগঞ্জ কমবাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্রের (পাওয়ার প্ল্যান্ট) শ্রমিক।

নিহত তিনজন হলেন, সায়দাবাদ ইউনিয়নের জারিলা গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩২) ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আমিনুল ইসলাম (২০)। তারা দুইজনই বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের শ্রমিক। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জ পাওয়ার প্ল্যান্টের ৬/৭ জন শ্রমিক কাজ শেষে বাড়ী ফিরতে রিকশাভ্যানের জন্য সয়দাবাদ এলাকায় অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি মুরগি বোঝাই পিকআপ ভ্যান বেপরোয়াভাবে তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে জাহাঙ্গীর ও শামীম ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও চারজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মুরগি বোঝাই পিকআপটি আটকের জন্য সকল হাইওয়ে থানায় বার্তা পাঠানো হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকাটাটাইমস/১৮নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :