হুয়াওয়ে মেট ২০ প্রো ফোনের প্রি-বুকিং শুরু

অনলাইন ডেস্ক
| আপডেট : ১৮ নভেম্বর ২০১৮, ১৭:৫৭ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৮, ১৬:১৪

দেশের বাজারে হুয়াওয়ের বছরের আলোচিত ফ্লাগশিপ স্মার্টফোন মেট ২০ প্রো এর প্রি বুকিং শুরু হয়েছে। প্রি-বুকিং চলবে ২৫ নভেম্বর পর্যন্ত।

প্রি-বুকিংয়ে গ্রাহকদের জন্য উপহার হিসেবে আকর্ষণীয় ওয়ারলেস চার্জার, ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা, জেবিএল স্পিকার, প্রিমিয়াম সার্ভিস কার্ড, গ্রামীণফোনের ইন্টারনেট বান্ডেল অফারও রয়েছে। 

দেশে হ্যান্ডসেটটির দাম ৮৯ হাজার ৯৯০ টাকা। আপাতত, এমারলড গ্রিন ও টুইলাইট এ দুই কালারের সেটটি পাওয়া যাবে দেশব্যাপী হুয়াওয়ের সিলেক্টেড ব্র্যান্ডশপগুলোতে।

৯ হাজার টাকা অগ্রিম দিয়ে প্রি-বুকিং করা যাবে। এছাড়াও অনলাইনে পিকাবু, গ্রামীণফোন এবং গেজেট অ্যান্ড গিয়ারের আউটলেটগুলাতেও প্রি-বুকিং এর সুবিধা রয়েছে।

১৬ অক্টোবর লন্ডনে ও ২৬ অক্টোবর চীনের সাংহাইয়ের বেশ জমকালো অনুষ্ঠানে উম্মোচিত হয় মেট সিরিজের ফোন মেট ২০ প্রো। বৈশ্বিক বাজারে উন্মোচনের পর এবার বাংলাদেশের বাজার উন্মক্ত হলো সর্বাধুনিক প্রযুক্তির এ স্মার্টফোনটি। 

ফোনটি  হুয়াওয়ের নিজস্ব প্রসেসর কিরিন ৯৮০ চিপসেট এ তৈরি। আর প্রসেসরটি তৈরি করা হয়েছে অত্যাধুনিক ৭ ন্যানোমিটার প্রযুক্তি ব্যবহার করে। মেট ২০ প্রো ফোনে থাকছে ৪২০০ এমএএইচ ব্যাটারি। আছে অত্যাধুনিক লাইকা ট্রিপল লেন্স ক্যামেরা। যার একটি ৪০ মেগাপিক্সেল, একটি ৮ মেগা পিক্সেলের টেলিফটো এবং অন্যটি ২০ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ক্যামেরা।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত