কুমিল্লায় আ.লীগ-এলডিপি সংঘর্ষে আহত ১০

কুমিল্লা প্রতিনিধি
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৮, ১৮:৫৩

কুমিল্লার চান্দিনায় আওয়ামী লীগ ও এলডিপির নেতাকর্মীদের মধ্যে দুই দফার সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। শনিবার রাতে ও রবিবার সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইউনিয়ন এলডিপি’র সদস্য মজিবুর রহমান, গণতান্ত্রিক যুবদল মাইজখার ইউনিয়ন শাখার সদস্য মাহবুবুর রহমান, মহিচাইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল হক আব্দুল্লাহ, ছাত্রলীগ নেতা ওসমান গণি, গণতান্ত্রিক ছাত্রদল নেতা রিফাত। অন্যদের পরিচয় জানা যায়নি।

শনিবার রাতের সংঘর্ষের ঘটনায় আহত আব্দুল হক আব্দুল্লাহর ছেলে ইউসুফ বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা করেছেন।

আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম জানান, ঢাকার পল্টনে পুলিশের উপর হামলার ঘটনার প্রতিবাদে শনিবার বিকালে একটি প্রতিবাদ মিছিল বের করে ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা। বাড়ি ফেরার পথে এলডিপির দুই কর্মীর সঙ্গে তাদের কথা কাটাকাটি ও মারামারি হয়। এর কিছুক্ষণ পর আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর এলডিপির নেতাকর্মীরা হামলা করে। এতে আব্দুল হক আব্দুল্লাহ ও ওসমান গণি মারাত্মক আহত হন।

গণতান্ত্রিক ছাত্রদল আহবায়ক রাজিব ভূইয়া জানান, মহিচাইল-ছাতাড্ডা রোডের পাকা রাস্তার সংস্কার কাজ করার সময় বিল্লাল ও রাজু দুই যুবক ঠিকাদারের কাছে চাঁদা চায়। এ ঘটনায় স্থানীয় জনতার সঙ্গে রিফাতও ওই দুই যুবককে মারধর করে। শনিবার ছাত্রলীগের বিক্ষোভ মিছিলের পর রিফাতকে একা পেয়ে বিল্লাল ও রাজু তাকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। এই হামলার প্রতিবাদে রিফাতের লোকজন ক্ষিপ্ত হলে সংঘর্ষের ঘটনা ঘটে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল ফয়সল জানান, রবিবারের সংঘর্ষের ঘটনা জানি না। তবে শনিবার রাতে মহিচাইল বাজারে সংঘর্ষের ঘটনায় পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।’

ঢাকা টাইমস/১৮ নভেম্বর.প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত