ভৈরবে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৮, ২১:৫৮

কিশোরগঞ্জের ভৈরবে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা শহরের চণ্ডিবের এলাকায় এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন- পুলিশের এসআই অভিজিৎ, পুলিশ সদস্য আবদুল হাকিম, সদস্য আবদুর রহমান, উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, ৯নং ওয়ার্ড যুবদল সভাপতি আক্তার হোসেন, যুবদল নেতা জসীম উদ্দিন, পৌর যুবলীগ সভাপতি ইমন রহমান ইমন, যুবলীগ নেতা সব্রত, সোহরাব, ছাত্রলীগ নেতা রাকিব, প্রান্ত, আমজাদ। ঘটনার সময় আক্তারের একটি ফার্মেমিসহ তিনটি দোকান ভাঙচুর করা হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

ভৈরব পৌর বিএনপির সভাপতি শাহীন জানান, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে চন্ডিবের এলাকায় বিএনপির একটি কর্মীসভায় আওয়ামী লীগের কর্মীরা হামলা চালালে এই ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম অভিযোগ করেন জানান, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা আমাদের সভায় আতর্কিতভাবে হামলা চালায় এবং তারা ভৈরব বাজারে গিয়ে বিএনপির অফিসসহ একটি রেস্টুরেন্ট ভাঙচুর করে।

ভৈরব পৌর যুবলীগের সভাপতি ইমরান হোসেন ইমন জানান, আমাদের কর্মীরা ছাত্রলীগের একটি অনুষ্ঠানের দাওয়াত দিতে চণ্ডিবের গেলে বিএনপির কর্মীরা তাদের ওপর আক্রমণ করে। ফলে এই ঘটনা ঘটে।

ভৈরব থানার উপ-পরিদর্শক অভিজিৎ জানান, দুই দলের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পরিস্থিতি শান্ত করে। সংঘর্ষ থামাতে গিয়ে তিন পুলিশও আহত হয়।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :