ভারতে পাকিস্তানি পতাকা, বিপাকে সালমান

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৮, ০৯:৩৩

ভারতের পাঞ্জাবের একটি গ্রামে পাকিস্তানের পতাকা উড়িয়ে বেশ বেকায়দায় পড়ে গেছেন বলিউড ভাইজার সালমান খান। গ্রামবাসী বেজায় চটে রয়েছেন তার উপর। সালমানের বিরুদ্ধে তারা থানায় অভিযোগও জানিয়েছে। একজন ভারতীয় হয়ে সালমান খান কীভাবে শত্রুদেশের পতাকা নিজ দেশে উড়াতে পারলেন- এই নিয়েই বিস্ময় প্রকাশ করেছেন সবাই।

কিন্তু কী কারণে ভারতে পাকিস্তানের পতাকা উত্তোলন করলেন সালমান খান? উত্তর হচ্ছে, বর্তমানে চলছে তার ‘ভারত’ ছবির শুটিং। এই ছবির একটি দৃশ্যের জন্যই পাকিস্তানি পতাকা উড়াতে হয়েছে তাকে। তবে পতাকা উড়ানোর এই দৃশ্যটি প্রথমে শ্যুট করার কথা ছিল ওয়াঘা সীমান্তে।

‘ইন্টারন্যাশনাল বিজিনেস টাইমস’র প্রতিবেদন অনুযায়ী, সিক্যুয়েন্সটি শ্যুট করতে গিয়ে সেখানে নিরাপত্তার সমস্যা দেখা দেয়। অগত্যা শটটি সেই দৃশ্য থেকে বাদ দিতে বাধ্য হন সালমান। কিন্তু পরিচালক আলী আব্বাস জাফর অনড়। ওয়াঘা সীমান্তে অনুমতি না পাওয়ায় পাঞ্জাবের ওই গ্রামে গিয়ে পাকিস্তানের পতাকা উড়ানোর দৃশ্যটি শ্যুট করা হয়। তাতেই ক্ষুব্ধ হয়ে উঠে গ্রামবাসী।

সালমানের ‘ভারত’ নির্মিত হচ্ছে স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার ‘ওড টু মাই ফাদার’ছবির রিমেক এটি। পরিচালক জানান, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ থেকেও কিছুটা অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয় ও রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখে তৈরি হচ্ছে ছবিটি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে এখানে। এ জন্যই প্রথম লুকে সালমানকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছিল৷

কয়েক মাস আগে টুইটারে ‘ভারত’-এর প্রথম লুক প্রকাশ করেছিলেন এটির পরিচালক আলী আব্বাস জাফর। সেখানে আগুনের রিংয়ের মধ্যে বাইক নিয়ে ঢোকার একটি দৃশ্য ছিল সালমানের। বলিউড ভাইজানকে মোট পাঁচটি লুকে দেখা যাবে এই ছবিতে। যেখানে তার নায়িকা হিসেবে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আরও আছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার ও অতুল অগ্নিহোত্রী।

ঢাকা টাইমস/১৯ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত