আজও প্রার্থীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০১৮, ১২:৫৯ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৮, ১২:৫৭
রবিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রার্থীদের সাক্ষাৎকার নেন তারেক রহমান

দ্বিতীয় দিনের মতো মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে বিএনপি। মনোনয়ন বোর্ডের সদস্যদের সঙ্গে আজও ভিডিও করফারেন্সে যুক্ত হয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করেছেন।

গুলশানে অবস্থিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে সকাল সাড়ে নয়টার দিকে এই সাক্ষাৎকার পর্ব শুরু হয়। সকালে নেয়া হচ্ছে বরিশাল বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার। বিকালে সাক্ষাৎকারে বসবেন খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীরা।

বরিশাল-১ আসনের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারের মধ্য দিয়ে বিএনপির দ্বিতীয় দিনের প্রার্থী বাছাই কার্যক্রমের সাক্ষাৎকার পর্ব শুরু হয়। নির্ধারিত সূচি অনুযায়ী, মঙ্গলবর চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট, বুধবার ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হবে।

মনোনয়ন বোর্ডে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী।

এর আগে রবিবার সকাল ৯টা থেকে মনোনয়নপ্রত্যাশদের প্রথম দিনের সাক্ষাৎকার নেয় বিএনপি। রবিবারও ভিডিও কনফারেন্সের মাধ্যমে মনোনয়নপ্রত্যাশদের সাক্ষাৎকার নেন তারেক রহমান। যেটা নিয়ে আপত্তি তুলেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। তারা এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছে।

আগামী ৩০ ডিসেম্বরের ভোটকে সামনে রেখে ১২ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত মোট চার হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি। প্রতিটি মনোনয়ন ফরমের মূল্য নির্ধারণ করা হয় ৩০ হাজার টাকা। এর মধ্যে ফরম কেনার সময় পাঁচ হাজার এবং জমা দেয়ার সময় বাকি ২৫ হাজার টাকা মনোনয়নপ্রত্যাশীদের পরিশোধ করতে হয়েছে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এএইচ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :