চার হাজারে ফোরজি ফোন দিচ্ছে রবি

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৮, ১৫:৩৩

টেলিকম অপারেটর রবি এবং হ্যান্ডসেট ব্র্যান্ড ম্যাক্সিমাস বাজারে নিয়ে এসেছে যৌথ-ব্র্যান্ডের ফোন ম্যাক্সিমাস ডি ওয়ান।

ডুয়েল ফোরজি সিমের স্লটসহ নতুন এ ফোনে রয়েছে ৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। ফোনটির দাম মাত্র ৪ হাজার ৫৯০ টাকা। দেশের বাজারে ফোর জি সুবিধা সমৃদ্ধ সবচেয়ে কম দামি ফোন এটি।

রবির আকর্ষণীয় বান্ডেল অফারসহ ফোনটি কেনা যাবে। অফারের আওতায় ফ্রি ৪ জিবি ইন্টারনেট ডাটার মধ্যে ২ জিবি ফোরজি ডাটা এবং ২ জিবি অন্য যে কোনো উদ্দেশ্যে ব্যবহার করা যাবে। ডাটার মেয়াদ ৩০ দিন। এছাড়া ম্যাক্সিমাস ডি ওয়ান ব্যবহারকারীরা প্রতি ৫০ থেকে ৩০০ টাকা রিচার্জে ২ দশমিক ৫ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট ডাটা পাবেন। এর মেয়াদ সাত দিন।

রবির ওয়াক ইন সেন্টার (ডব্লিউআইসি), ই-কমার্স প্লাটফর্ম রবিশপ ডটকম ডটবিডি এবং ডিজিটাল ডিস্ট্রিবিউশন চ্যানেল ডিজিরেড-এ ছয়টি ভিন্ন রঙের স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে। রঙগুলো হলো- থান্ডার পার্পল, গোল্ড, রোজগোল্ড, রেড, ব্লু এবং ব্রাউন।

১ দশমিক ৪ গিগাহার্টজের কোয়াড প্রসেসর এবং ৫ ইঞ্চির এইচডি পর্দাবিশিষ্ট ফোনটিতে সর্বশেষ আপডেট অ্যান্ড্রয়েড ভার্সন ওরিও ৮.১ ব্যবহার করা হয়েছে। ২২ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি মুঠোফোনটির দীর্ঘস্থায়ী ব্যবহারের নিশ্চয়তা দেয়ার পাশাপাশি পরিচ্ছন্ন ছবি ও ভিডিও এবং সোশ্যাল মিডিয়াসহ ওয়েব ব্রাউজিংয়ের সাবলীল অভিজ্ঞতা দিবে গ্রাহকদেরকে। ফোনটির সামনে ও পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা