পূর্ণিমাকে বাইক শেখাচ্ছেন ফেরদৌস

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৮, ১৫:৪১

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় দুই তারকা ফেরদৌস ও পূর্ণিমা। সম্প্রতি তারা জুটি বেঁধেছেন ‘গাঙচিল’ নামে একটি ছবিতে। খুব শিগগির শুরু হচ্ছে সেই ছবির শুটিং। এই ছবিতে চিত্রনায়িকা পূর্ণিমা অভিনয় করছেন একজন এনজিওকর্মীর ভূমিকায়। যিনি গ্রামের সাধারণ মানুষের নানা প্রয়োজনে পাশে থাকেন। ডাকলেই দ্রুত ছুটে যান তাদের কাছে।

কিন্তু দ্রুত যেতে হলে তো নায়িকাকে মোটরসাইকেলে চড়ে যেতে হবে। গ্রামে তো আর পাঠাও বা উবার নেই, যে সার্চ করে ডাকলেই তারা ছুটে আসবে গ্রাহকের সেবায়। তাহলে কী করা যায়? নায়িকা নিজেই মোটরসাইকেল চালিয়ে ছুটে যাবেন গ্রামবাসীর ডাকে। কিন্তু পূর্ণিমা তো বাইক চালাতে জানেন না। সেই সমস্যারই সমাধান করছেন নায়িকা।

কী সেই সমাধান? উত্তর হচ্ছে, পূর্ণিমাকে হাতে ধরে বাইক চালানো শেখাচ্ছেন তার ছবির নায়ক ও প্রিয় বন্ধু চিত্রনায়ক ফেরদৌস। গত এক সপ্তাহ ধরে এই গুরু দায়িত্ব পালন করছেন নায়ক। সহশিল্পী ও বন্ধু ফেরদৌসকে প্রশিক্ষক হিসেবে পেয়ে পূর্ণিমাও বেশ খুশি। তাইতো সেই প্রশিক্ষণের কয়েকটি ছবি তুলে পোস্ট করেছেন নিজের ফেসবুকে।

‘গাঙচিল’ ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এটি নির্মিত হচ্ছে আওয়ামী লীগ সরকারের সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে। ২০১৫ সালের অমর একুশে বইমেলায় প্রকাশ হয়েছিল বইটি। যেখানে রয়েছে নোয়াখালীর একটি চর অঞ্চলের মানুষের জীবন ও জীবিকার গল্প।

সেই গল্পের ছবিরই প্রধান দুটি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ফেরদৌস এবং পূর্ণিমাকে। তাই তো শুটিং শুরু হওয়ার আগে ছবিতে থাকা তার চরিত্রটিকে পর্দায় সুন্দরভাবে ফুটিয়ে ‍তুলতে আগেভাগে নিজেকে প্রস্তুত করছেন পূর্ণিমা। নায়ক ফেরদৌসের কাছে নিচ্ছেন মোটরসাইকেল চালানোর তালিম।

ঢাকা টাইমস/১৯ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত