দাদি হলেন মমতাজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৮, ১৭:৫৫

জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ দাদি হয়েছেন। ছেলে মেহেদী খানের কোলজুড়ে ফুটফুটে এক কন্যা সন্তানের আগমন হয়েছে। সেই খবর মমতাজ নিজেই জানিয়েছেন ফেসবুকে।

নাতনিকে কোলে নিয়ে তোলা ছবির সঙ্গে মমতাজ লিখেছেন, ‘আমার মেহেদীর ঘরে এক টুকরা চাঁদের আলো। আমার একটা নতুন নাম হলো, দিদা। সবাই দোয়া করবেন।’

সোমবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মেহেদীর স্ত্রী চৈতি দেওয়ান কন্যা সন্তান জন্ম দেন।

মায়ের মতো ছেলে মেহেদীও দুপুরে ফেসবুকে লিখেছেন, ‘আমি চমৎকার একটি মেয়ের বাবা হয়েছি। সবাই ওর জন্য দোয়া করবেন।’ চৈতি দেওয়ান এবং তার সন্তান এখন সুস্থ আছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

মুঠোফোনে যোগাযোগ করা হলে মমতাজের ব্যক্তিগত সহকারী জুয়েল ঢাকা টাইমসকে বলেন, ‘নাতনিকে পেয়ে আপা অনেক খুশি। তবে বেশি সময় নাতনির পাশে থাকতে পারেননি। নাতনিকে দেখেই মানিকগঞ্জে নিজ নির্বাচনী এলাকায় চলে এসেছেন। এখানে কয়েকটি ইউনিয়নের কর্মিসভা আছে। তিনি এখন (যখন কথা হচ্ছিল) বক্তৃতা দিচ্ছেন।’

প্রসঙ্গত, মমতাজের গুরু মাতাল কবি রাজ্জাক দেওয়ানের ছোট ছেলে সুজন দেওয়ানের মেয়ে চৈতি দেওয়ানের সঙ্গে মেহেদী খানের বিয়ে হয়েছে ২০১৬ সালে ১৪ ফেব্রুয়ারি।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এইচএফ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :