ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৮, ২১:৩৫

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। সোমবার বিকালে জেলার মুক্তাগাছা ও তারাকান্দা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ময়মনসিংহের তারাকান্দায় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বিকাল ৩টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার উত্তর বাজার মোকামিয়াকান্দায় ফুলপুরগামী  ট্রাকের সাথে তারাকান্দাগামী মোটরসাইকেলের সংঘর্ষে তিন আরোহী আহত হয়।

স্থানীয়রা আহতদের জরুরি চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মোটরসাইকেল আরোহী কানুহারী গ্রামের আব্দুল কাদিরের পুত্র জয়নাল আবেদীন মারা যান। আহত আহম্মদ আলি ও নোয়াব আলি চিকিৎসাধীন আছেন। পুলিশ ঘাতক ট্রাক আটক করেছে। চালক পালিয়ে যায়।

অপরদিকে মুক্তাগাছায় মাইক্রোবাসের ধাক্কায় এক রিকশাচালক নিহত হয়েছেন। দুপুরে ময়মনসিংহ-উত্তরবঙ্গ মহাসড়কের মুক্তাগাছা শহরের মনিরাম বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

৬০ বছর বয়সী নিহত ইছাইল হোসেন পৌর অঞ্চলের পাড়াটঙ্গীর ৪নং ওয়ার্ডের বাসিন্দা ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রিকশাচালক ইছাইল হোসেন সকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় এবং দুপুরে তার পরিবারের লোকজন জানতে পারে, তার রিকশায় পেছন দিক থেকে আসা একটি মাইক্রোবাস ধাক্কা দিলে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এমডি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত