দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৮, ২১:৫৬
ফাইল ছবি

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় এক ছাত্রলীগ নেতার মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার বিকাল ৪টার দিকে জেলার পুঠিয়া উপজেলার বিড়ালদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ নেতার নাম রিফাত কাইসার ওরফে রাজু (২২)। তিনি জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌর ছাত্রলীগের সদস্য। তাহেরপুর পৌরসভার ফকিরপাড়া মহল্লায় তার বাড়ি। বাবার নাম বিদিল আহম্মেদ।

রিফাত কাইসারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটির মেয়র মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এক শোকবার্তায় তারা রিফাতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

হাইওয়ে পুলিশের শিবপুর ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, বিকালে রিফাত কাইসার মোটরসাইকেল চালিয়ে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। পথে বিড়ালদহ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল চালক রিফাতের মাথার ওপর দিয়ে বাসের চাকা চলে গেলে মাথাটি পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়।

এ দুর্ঘটনায় মাসুদ রানা মোটরসাইকেলের এক আরোহী গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহত ছাত্রলীগ নেতার মরদেহটিও উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান হাইওয়ে পুলিশের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত