‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না’

খুলনা প্রতিনিধি
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৮, ১১:৩৮

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না’। এমন বার্তার একটি সুইসাইট নোট লিখে খুলনায় আত্মহত্যা করেছেন ইস্মিতা ম-ল নামে এক কলেজ শিক্ষিকা। সোমবার রাত সাড়ে আটটার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ইস্মিতার মরদেহ উদ্ধার করে।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, ‘মরদেহের পাশ থেকে একটি সুইসাইট নোট পাওয়া গেছে। সেটার ভাষ্য থেকে ধারণা করা হচ্ছে, ইস্মিতা আত্মহত্যা করেছেন।’

নিহত ইস্মিতা খুলনার বটিয়াঘাটা উপজেলার কিসমত ফুলতলা গ্রামের অশ্মিনী ম-লের মেয়ে। তিনি সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের শরীর চর্চা বিভাগের শিক্ষিকা ছিলেন।

প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা যায়, ইস্মিতার সঙ্গে একই বাড়িতে ভাড়া থাকেন তার বোন সুস্মিতা। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নার্স। রাত আটটার দিকে সুস্মিতা বাড়িতে ফিরে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পান। কিছুক্ষণ ডাকাডাকির পর সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ইস্মিতার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

যা লেখা ছিল সুইসাইট নোটে

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। আমার পোস্টমর্টেম করো না। আমার মরদেহের যে অঙ্গগুলো কাজে লাগে তা আমি ২৫০ বেড হাসপাতালে দান করে গেলাম। আমার টাকা-পয়সাগুলো মাকে দিয়ে গেলাম। তার ঋণ পরিশোধ করার ক্ষমতা আমার নেই। ইতি তোমার অবাধ্য মেয়ে। বি. দ্র. শান্ত মাথায় মৃত্যুর পথ বেছে নিলাম। সবাইকে ক্ষমা করে গেলাম। ’

ঢাকা টাইমস/২০ নভেম্বর/প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :