অন্তর্বাস বিক্রেতার চরিত্রে নিশো

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৮, ১৩:৩৫

নাট্য জগতের জনপ্রিয় মুখ আফরান নিশো। অপূর্ব-সজলদের পাশাপাশি তিনিও ইন্ডাস্ট্রিতে বেশ সাড়া ফেলেছেন। নানা বৈচিত্র্যময় চরিত্রে টিভির পর্দায় দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এবার অন্যরকম এক চরিত্র নিয়ে হাজির হচ্ছেন নিশো। ‘ব্রা-দার’ নামে একটি নতুন নাটকে একজন অন্তর্বাস বিক্রেতার চরিত্রে দেখা যাবে তাকে।

নাটকটি পরিচালনা করেছেন এই সময়ের জনপ্রিয় নাট্য নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। এটির কাহিনি এবং চিত্রনাট্যও তিনি লিখেছেন। সম্প্রতি রাজধানী উত্তরার বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। এডিটিংয়ের কাজও শেষ। ২২ নভেম্বর, বৃহস্পতিবার এটি আইফ্লিক্সে মুক্তি পাবে।

‘ব্রা-দার’-এ আফরান নিশোর বিপরীতে আছেন অভিনেত্রী সামিয়া অথৈ। বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন গোলাম রাব্বানী মিন্টু, সাহেদ আলী ও সিয়াম নাসির। একজন অন্তর্বাস বিক্রেতার জীবনকে উপজীব্য করে এই নাটকের কাহিনি আবর্তিত হয়েছে। এ ধরনের ব্যবসা করতে গিয়ে একজন মানুষ ব্যক্তিগত ও সামাজিক জীবনে কী কী সমস্যার মুখোমুখি হয় তাই দেখা যাবে পর্দায়।

নাটকটি সম্পর্কে নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ বলেন, ‘সমাজের প্রয়োজনে অন্যান্য পোশাক বিক্রেতাদের মতোই  অন্তর্বাস বিক্রেতাদের একটি বড় শ্রেণি গড়ে উঠেছে। কিন্তু তাদের পেশার কথা যখন সামনে আসে, তখন সমাজের অনেকেই নাক কুঁচকে ফেলেন। সেই সব সামজিক ও ব্যক্তিগত প্রতিবন্ধকতাই পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

ঢাকা টাইমস/২০ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত